কাজিরবাজার সেতুতে ঝড়ের কবলে পড়ে যুবলীগ নেতা আহত

0
6

স্টাফ রিপোর্টার :
নগরীর কাজিরবাজার সেতুতে ঝড়ের কবলে পড়ে গুরুতর আহত হয়েছেন দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোসাদ্দেক হোসেন মুসাকে লাইফসাপোর্টে রাখা হয়েছে বলে দলী সূত্রে জানা গেছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঝড়ের সময় এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়- ওইদিন রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেলে করে দক্ষিণ সুরমা থেকে রিকাবীবাজারে আসছিলেন মুসা। তখন নগরীতে প্রবল ঝড় বইছিল। মোটরসাইকেলে কাজিরবাজার সেতু পাড় হওয়ার সময় হঠাৎ করে একটি চটপটির গাড়ি উড়ে এসে তার উপরে পরে। এতে তিনি মোটরসাইকেলসহ ছিটকে পরে যান। এতে তিনি গুরুতর আঘাতপ্রাপ্ত হন এবং কান দিয়ে রক্ত বেরিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে ওসমানী হাসপাতালে নিয়ে যান সেখানে থাকা শাবির দুই ছাত্র। ওসমানীতে তাকে প্রাথমিক চিকিৎসা দিলেও রক্ত বন্ধ হচ্ছিল না।
মুসার রাজনৈতিক সহকর্মী ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম. রশীদ আহমদ জানান- ঘটনার খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে ওসমানী হাসপাতালে যান। সেখানে গিয়ে তারা দেখেন মুসাকে ফ্লোরে রাখা হয়েছে। পরে তারা ডাক্তারের সাথে কথা বলে চিকিৎসার ব্যবস্থা করেন। পরবর্তীতে ডাক্তার তার অবস্থা আশংকাজনক দেখে লাইফসাপোর্টে নেয়ার জন্য বলেন। কিন্তু, ওসমানী হাসপাতালের আইসিইউতে সিট খালি না থাকায় তাকে ওয়েসিস হাসপাতালে লাইফসাপোর্টে রাখা হয়েছে। তিনি আরো জানান- গতকাল শুক্রবার সকালে এয়ার এম্বুলেন্সযোগে তাকে ঢাকায় পাঠানো হয় বলে জানা গেছে।