কমলগঞ্জে বন্যার পানির স্রোতে মারা যাওয়া শিশুসহ ৫ জনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

0
6

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
সাম্প্রতিক বন্যায় পানির স্রোতে ডুবে ও ভেসে মারা যাওয়া মৌলভীবাজারের কমলগঞ্জের এক শিশুসহ ৫জনের পরিবারকে নগদ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করলেন একজন চিকিৎসক। শুক্রবার (২৯ জুন) বেলা ২টায় মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবে নিজ হাতে এ সহায়তা প্রদান করলেন কমলগঞ্জের সন্তান প্রখ্যাত গাইনী বিশেষজ্ঞ ডা: সুধাকর কৈরী।
বন্যার পানিতে ভেসে মারা যাওয়া ৫ জনের পরিবার সদস্যদের সাথে সংবাদকর্মীদের মাধ্যমে আগে থেকেই যোগাযোগ করে শুক্রবার বেলা ২টায় কমলগঞ্জ প্রেসক্লাবে উপস্থিত হন ডা: সুধাকর কৈরী। তিনি বলেন, তিনিও কমলগঞ্জের সন্তান। মানবিক ও সামাজিক দায়িত্ববোধ থেকেই তিনি বানের পানিতে নিহত ৫ জনের প্রতি পরিবারকে নগদ ২০ হাজার টাকা করে মোট ১ লাখ টাকা বিতরণ করলেন। কমলগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম আহ্বায়ক শাহীন আহমদ এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, এস কে দাস, ও শাব্বির এলাহী।
ডা: সুধাকর কৈরী বলেন, এভাবে আরও হৃদয়বান ব্যক্তিরা এগিয়ে এসে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াবেন। বন্যার পানিতে ভেসে ও ডুবে মৃত ব্যক্তিরা হলেন, ইসলামপুর ইউনিয়নের সাত্তার মিয়া (৫৫) ও তার ছেলে করিম মিয়া (২০), শমসেরনগর ইউনিয়নের মানসিক প্রতিবন্ধী রমজান আলী (৫৪), আলীনগর ইউনিয়নের পরিবহন শ্রমিক সেলিম মিয়া (৪০) ও রহিমপুর ইউনিয়নের প্রতাপী গ্রামের সিএনজি অটোরিক্সা চালক মিছির মিয়ার দেড় বছর বয়সী শিশু সন্তান ছাদির মিয়া।
উল্লেখ্য, গত ১৫ জুন শুক্রবার ও ১৬ জুন শনিবার এ্ই দুই দিনে কমলগঞ্জের পৃথক পৃথক স্থান শিশুসহ ৫ জন বন্যার পানিতে ডুবে ও ভেসে মারা যান।