ওসমানীর জন্মশত বার্ষিকী উপলক্ষে চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা

0
4

মহান মুক্তিযুদ্ধের মুক্তিবাহিনীর সর্বাধিনায়ক বঙ্গবীর জেনারেল মুহম্মদ আতাউল গণি ওসমানীর জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা উপ-কমিটির উদ্যোগে চিত্রাঙ্কন ও মহান মুক্তিযুদ্ধ ভিত্তিক কবিতা আবৃত্তি প্রতিযোগিতা গতকাল ৩১ আগষ্ট শুক্রবার বিকেলে সিলেট নগরীর ধোপাদীঘির পূর্বপারস্থ মা-কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা উপ-কমিটির আহবায়ক পিংকু বৈদ্যের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম সোয়েব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উদযাপন কমিটির সদস্য সচিব ও সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-’৭১ এর সিলেট বিভাগীয় সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী (আবদাল), যুগ্ম আহবায়ক মারিয়ান চৌধুরী।
বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়া ও সাংস্কৃতিক কর্মী ধ্রুব গৌতমের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন এডভোকেট হোসেন আহমদ, শামসুন নাহার মিনু, হাসনা হেনা চৌধুরী, এডভোকেট সাইফুর রহমান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বদরুল ইসলাম সোয়েব বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর জেনারেল মুহম্মদ আতাউল গণি ওসমানী যে অবদান রেখেছেন জাতি তা কোন দিনই ভুলবে না। বিজ্ঞপ্তি