ওসমানীনগর উপজেলা বিএনপির প্রতিনিধি সভা ॥ চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে সিলেটের বিভাগীয় সমাবেশ সফল করুন

0
1

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেছেন- গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারে বৃহত্তর স্বার্থে ১০ এপ্রিল সিলেটে অনুষ্ঠিতব্য বিভাগীয় সমাবেশকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে সর্বাত্মকভাবে সফল করতে হবে। মনে রাখতে হবে সিলেটে এই সমাবেশ অত্যন্ত গুরুত্বপূর্ণ। দলের সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ করে সিলেটমুখী জনতার জোয়ার সৃষ্ঠি করতে নিখোঁজ জননেতা ইলিয়াস আলীর স্মৃতিধন্য ওসমানীনগর বাসীকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।
তিনি মঙ্গলবার ওসমানীনগর উপজেলা বিএনপি আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ মোতাহির আলীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসপিএম ফখরুদ্দিন চেয়ারম্যানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ-সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মইনুল হক চৌধুরী, জেলা বিএনপির সহ-সভাপতি ও বালাগঞ্জ উপজেলা সভাপতি কামরুল হুদা জায়গীরদার, জেলা উপদেষ্ঠা ও বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদাল মিয়া, জেলা সহ-সভাপতি ফখরুল ইসলাম ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মো: ময়নুল হক।
উপজেলার দয়ামীর বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত বিএনপি নেতা হাফিজ রায়হান আহমদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা সিনিয়র সহ-সভাপতি ইমরান রব্বানী চেয়ারম্যান, জেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক বোরহান উদ্দিন, সহ-দফতর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর, উপজেলা সহ-সভাপতি আব্দুর রব চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুগ্ম সাধারণ সম্পাদক গয়াছ মিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম ও সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল ইবনে রাজা। উপস্থিত ছিলেন- বিএনপি নেতা ছয়ফুল ইসলাম রেনু, নজরুল ইসলাম, আব্দুর রউফ আব্দুল, মুজিবুর রহমান, আব্দুল্লাহ মিসবাহ, শাহ মোঃ ইয়াহিয়া, মুক্তার আহমদ বকুল, জালাল উদ্দিন, আব্দুর রব আল মামুন, সুলেমান আলী, আবু জাফর মোজাফফর, আহবাবুল হোসেন, ফজল আহমদ, হেলাল আহমদ, শাহ জামাল ও জিতু মিয়া প্রমুখ। সভায় উপজেলা বিএনপি কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ ছাড়াও যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি