ওসমানীনগরে বৃদ্ধ খুনের ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা

0
26

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বৃদ্ধ ইলিয়াছ মিয়া(৬০) খুনের ঘটনায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৭/৮জন কে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। শনিবার দিবাগত রাতে নিহতের ভাই ফজলুল হক বাদি হয়ে ওসমানীনগর থানায় (মামলা নং-২০) দায়ের করেন। তবে খুনের ঘটনার তিন দিন অতিবাহিত হলেও অভিযুক্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ এ বিষয়ে হত্যা মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত সহ জোর তৎপরতা চালানো হচ্ছে। আমি আশাবাদি শীঘ্রই অভিযুক্তরা ধরা পরবে।
প্রসঙ্গত গত বৃস্পতিবার দিবাগত রাতে রাতে সিলেট শহরস্থ হোটেল সীল ভিউ নিজ কর্মস্থল থেকে হোটেলে একটি প্রাইভেটকার যোগে বাড়ি ফিরছিলেন উপজেলার দয়ামীর ইউপির রাঘবপুর গ্রামের জইন উল্যার ছেলে ইলিয়াছ মিয়া (৬০)। রাত ১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের কুরুয়া পেট্রোল পাম্প সংলগ্ন মনির মিয়ার দোকানে পান খেতে নামেন ইলিয়াছ মিয়া ও প্রাইভেটকার চালক কামরুজ্জামান। গাড়ির থেকে নামার পর পর পূর্ব থেকে ওৎপেতে থাকা কয়েক ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে চালক কামরুজ্জামানের উপর হামলা চালায়। চালককে বাঁচাতে ইলিয়াছ মিয়া হামলাকারিদের বাধা দিলে দুর্বৃত্তরা ইলিয়াছ মিয়াকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় ইলিয়াছ ও কামরুজ্জামানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইলিয়াছকে মৃত ঘোষণা করেন। নিহত ইলিয়াছ মিয়ার লাশের ময়না তদন্ত শেষে শুক্রবার সন্ধ্যা ৭টায় জানাযার নামাজের পর উপজেলার দয়মীর ইউপির রাঘবপুর গ্রামস্থ পারিবারিক কবরস্থানে নিহতের লাশ দাফন করা হয়।