এড. মোশতাক আহমেদের উদ্যোগে সরকারের পক্ষে ডিজিটাল প্রচারণা ক্যাম্পেইন

0
2

আওয়ামী লীগের পক্ষে জনমত সৃষ্টির লক্ষ্যে সিলেট-৫ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা, বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী এডভোকেট মোশতাক আহমেদের উদ্যোগে জকিগঞ্জ-কানাইঘাটে ডিজিটাল প্রচারণার ক্যাম্পেইন শুরু হয়েছে।
সরকারের উন্নয়ন, অগ্রগতি ও সাফল্যের চিত্র প্রজেক্টরের মাধ্যমে জনসাধারণের সামনে তুলে ধরা হচ্ছে। পাশাপাশি উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে মহান মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুদা, দারিদ্র, সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদ ও যুদ্ধাপরাধী মুক্ত স্বনির্ভর বাংলাদেশ গড়তে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করা হচ্ছে।
গত শনিবার ও রবিবার যথাক্রমে বীরশ্রী ইউনিয়নের লক্ষীবাজার ও খলাছড়া ইউনিয়নের ঈদগাহ বাজারে এবং মানিকপুর ইউনিয়নের রতনগঞ্জ ও কালিগঞ্জ বাজারে ক্যাম্পেইন চালানো হয়। গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় সোনাসার বাজার এবং রাত ৮টায় শরিফগঞ্জ বাজারে ক্যাম্পেইন পরিচালিত হয়। গতকাল বুধবার বিকেল ৫টায় আটগ্রাম বাজারে এবং সন্ধ্যা ৭টায় আটগ্রামস্থ স্টেশন বাজারে এ ডিজিটাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
ডিজিটাল প্রচারণার ব্যাপারে এডভোকেট মোশতাক আহমেদ জানান, আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধী শক্তি আওয়ামী লীগের বিরুদ্ধে বিভিন্নভাবে অপপ্রচারের মাধ্যমে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা চালাচ্ছে। বিগত সময়ে আওয়ামী লীগের উন্নয়ন এবং সাফল্য সাধারণ মানুষের মধ্যে তুলে ধরে সরকারের পক্ষে জনমত সৃষ্টি করার লক্ষ্যেই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে এবং ডিজিটাল ক্যাম্পেইন প্রচারণার কার্যক্রম শুরু হয়ে গেছে।
ডিজিটাল প্রচারণার ক্যাম্পেইনের কার্যক্রম আগামী দুই সপ্তাহ ধরে জকিগঞ্জ এবং কানাইঘাটের বিভিন্ন এলাকায় চলবে। বিজ্ঞপ্তি