একদিন পিছিয়ে ২৪ অক্টোবর সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশ ॥ অনুমতি দেওয়া না হলেও সমাবেশ হবে- মোস্তফা মহসীন মন্টু

0
8

কাজিরবাজার ডেস্ক :
সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের পূর্ব ঘোষিত আগামী ২৩ অক্টোবরের সমাবেশের অনুমতি না পাওয়ায় তা একদিন পিছিয়ে বুধবার (২৪ অক্টোবর) আয়োজনের ঘোষণা দেওয়া হয়েছে। শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে জোটের বৈঠক শেষে গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু এ তথ্য জানান। তিনি বলেন, যদি ২৪ অক্টোবর সমাবেশের অনুমতি না দেওয়া হয়, তাহলেও সমাবেশে করবো আমরা।
মোস্তফা মহসীন মন্টু বলেন, ২৪ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সিলেটে হযরত শাহজালাল, শাহ পরান ও মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জেনারেল ওসমানীর মাজার জিয়ারত করবেন। আগামী (শুক্রবার) ২৬ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় সভা করবেন বলেও জানান তিনি। তবে কোথায় পেশাজীবীদের সঙ্গে মতবিনিয় হবে তার স্থান ও সময় নির্ধারণ করা হয়নি। জোটের সব দল থেকে লোক নিয়ে একটি সমন্বয় কমিটি গঠন করা হয়েছে বলেও উল্লেখ করেন মন্টু। তিনি বলেন, ‘কারা এই কমিটিতে আছে তা পরে জানানো হবে।’
শুক্রবার (১৯ অক্টোবর) বিকাল থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত রাজধানীর ধানমন্ডিতে নাগরিক ঐক্যের এক নেতার বাসায় জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকে এসব বিষয়ে সিদ্ধান্ত হয়। তিন ঘণ্টাব্যাপী ওই বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, প্রেসিডিয়াম সদস্য তানিয়া রব প্রমুখ।