আম্বরখানা হোটেল থেকে প্রেমিক জুটি আটক

0
5

স্টাফ রিপোর্টার :
থার্টি ফাস্ট নাইট দেখে গভীর রাতে এক কলেজ ছাত্রীকে নিয়ে রাত্রী যাপন কালে পুলিশের হাতে ধরা পড়লো এক প্রেমিক জুটি। গতকাল বৃহস্পতিবার ভোররাতে আম্বরখানা হোটেল প্রবাসী থেকে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত প্রেমিক জুটিরা হচ্ছে- নরসিংদী জেলার রায়পুরা থানার গাজীপুরা গ্রামের রুস্তম আলীর পুত্র বর্তমানে নগরীর সাপ্লাই রোডের পিডিবি কোয়াটারের বাসিন্দা বখাটে আরিফুল ইসলাম রাসেল (২৪) ও চাঁদপুর জেলার ফরিদাবাদ থানার গুলিমা গ্রামের আব্দুর রহিমের কন্যা বর্তমানে নগরীর কাজিটুলা মক্তব গলির ২০ নং বাসার বাসিন্দা এইচএসসি ১ম বর্ষের ছাত্রী উম্মা কুলসুমা মুন্নি (১৮)। গতকাল পুলিশ গ্রেফতারকৃতদের ৭৭ ধারায় আদালতে সোপর্দ করেছে।
পুলিশ জানায়, গত বুধবার রাত সোয়া ২টার দিকে রাসেল তার প্রেমিকা মুন্নিকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আম্বরখানা হোটেল প্রবাসীর ১০৭ নং রুম ভাড়া নেয়। গোপনে এমন সংবাদ পেয়ে আম্বরখানা পুলিশ ফাঁড়ির এক দল পুলিশ সেখানে অভিযান চালিয়ে হাতে-নাতে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় আম্বরখানা পুলিশ ফাঁড়ির এএসআই বোরহান উদ্দিন বাদি হয়ে তাদের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অপরাধ এনে এয়ারপোর্ট থানায় একটি ননএফআইআর মামলা দায়ের করেন। নং ১ (০১-০১-১৪)।
গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে কোর্ট লকাপ থেকে প্রেমিক জুটি রাসেল ও মুন্নি জানায়, প্রায় ৩ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত বুধবার রাত দেড় টার দিকে রোজভিউ হোটেলে থার্টি ফাস্ট নাইট উদযাপন করে বাসায় ফেরা পথে হোটেল থেকে আমাদের গ্রেফতার করে।