আব্দুর রকিব বাবলুর নির্বাচনী ফলাফল প্রত্যাহার

0
6

সিলেট সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলার আব্দুর রকিব বাবলু তার নির্বাচনী ফলাফল প্রত্যাহার করেছেন। গত সোমবার সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে ঘুড়ি মার্কার জনসমর্থনে প্রতি ঈর্শান্বিত হয়ে তার ফলাফল লুট করে নিয়ে যায়।
আমার ভোট ব্যাংক ভাতালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মধুশহীদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যখন ভোটগণনা চলছিলো তখন ঘুড়ি মার্কার বিজয় নিশ্চিত আন্দাজ করে স্বেচ্ছাসেবক লীগ নেতা আফছর আজিজের পরিকল্পনায় ও রফিকুল ইসলাম ঝলকের নেতৃত্বে একদল উশৃঙ্খল যুবক দেশী অস্ত্রে সুসজ্জিত হয়ে সড়ক বাতি নিভিয়ে এলাকার পুরুষ মহিলা মুরব্বিয়ানদের ককটেল ফাটিয়ে ধাওয়া করে। এতে এলাকায় আতংকের সৃষ্টি হয়। তখন আইনশৃঙ্খলা ও নিরাপত্তাবাহিনীর নীরব দর্শকের আচরণ প্রশ্নবিদ্ধ, এরই ফাঁকে আমার ও আমার রাজনৈতিক দলীয় এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে ভোট না গণা দুইটি ব্যালট বকস ছিনতাই করে নিয়ে যায়। যা সম্পূর্ণ অনভিপ্রেত ও অনাকাঙ্খিত। আমি সম্পূর্ণভাবে এ ফলাফল প্রত্যাখ্যান করছি এবং পুনরায় ভোট প্রদানের ব্যবস্থা নেয়ার জোর দাবী জানাচ্ছি।
সেই সাথে ১১ নং ওয়ার্ডের সম্মানিত ভোটার ও শুভাকাঙ্খিদেরকে আমাকে প্রতিকের মাধ্যমে ভোটদান করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। বিজ্ঞপ্তি