আজমল বখত চৌধুরী সাদেককে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান

0
5

সিলেট মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক কে বিএনপির কেন্দ্র কর্তৃক চিঠির মাধ্যমে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়েছে। বুধবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত পত্রের মাধ্যমে এই দায়িত্ব প্রদান করা হয়।
বিএনপির কেন্দ্রীয় দফতর থেকে প্রেরিত পত্রে এডভোকেট রুহুল কবির রিজভী বলেন- মহানগরের কাউন্সিলের পর আজমল বখত চৌধুরী সাদেক সিনিয়র যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক হিসেবে যোগ্যতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। কেন্দ্র কর্তৃক নির্দেশক্রমে তাঁকে মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হলো। এই নির্দেশনা অবিলম্বে কার্যকর হবে। দল আশা করে আজমল বখত চৌধুরী সাদেক সংগঠনের নীতি, আদর্শ ও কর্মসুচী বাস্তবায়নের জন্য আরও বেশী একাগ্রচিত্তে দলের সমর্থন, জনপ্রিয়তা ও শক্তি বৃদ্ধিতে যথাসাধ্য অবদান রাখবেন। পত্রের অনুলিপি বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক, সহ-সাংগঠনিক সম্পাদক গণ ও সিলেট মহানগর সভাপতির কাছে প্রেরণ করা হয়।
উল্লেখ্য- মহানগর সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে অব্যাহতি প্রদান করায় দলীয় গঠনতন্ত্র অনুসারে আজমল বখত চৌধুরী সাদেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। বিজ্ঞপ্তি