অপহরণের ৬ দিন পরেও খোঁজ মেলেনি তাহিরপুরে ১২ বছরের শিশু কন্যার

0
3

তাহিরপুর থেকে সংবাদদাতা :
তাহিরপুরে অপহরণের ৬ দিন পরেও খোঁজ মেলেনি ১২ বছরের এক শিশু কন্যার। ঘটনাটি ঘটেছে তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নে ইউনুছপুর নয়াহাটি গ্রামে গত ১৩ জুলাই রাতে। ঘটনার প্রেক্ষিতে অপহৃতার পিতা ছাকির মিয়া বাদী হয়ে ১৪ জুলাই শনিবার তাহিরপুর থানায় একই গ্রামের মিলন মিয়া(২২)কে প্রধান আসামী করে ৬ জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের বিষয়ে তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর বলেন, বাদীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
অভিযোগে জানা যায়, গত ১৩ জুলাই শুক্রবার রাত ৮টায় অভিযুক্ত মিলন মিয়া তার আত্মীয় শাপলা বেগমের সহযোগিতায় ছাকির মিয়ার ১২ বছর বযসী শিশু কন্যাকে বসত ঘর থেকে বাহিরে ডেকে নিয়ে আসে। সে সময় মিলন মিয়া তার সঙ্গীয়দের নিয়ে মেয়েটির মুখ ঝাপটে ধরে তাকে জোর পূর্বক স্পীড বোটে তুলে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার পর আশপাশ এলাকায় অনেক খোঁজাখুঁজির পর কোন তিনি তার কন্যার কোনরূপ খোঁজ খবর না পেয়ে থানায় আইনের আশ্রয় নেন। কিন্তু আশ্রয় নেয়ার পর ৬ দিন অতিবাহিত হওয়ার পরও তিনি কোন খোঁজ পাননি তার মেয়ের।
ঘটনায় পর থেকে অভিযুক্ত মিলন মিয়ার ০১৭৬৬৫২৮৯৯৯ মোবাইল নাম্বারটি বন্ধ রয়েছে। একাধিকবার ফোন দিয়েও তার সঙ্গে কোন প্রকার যোগাযোগ করা সম্ভব হয়নি।