৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ধোপাগুলে ছাত্রলীগের কেক কাটা ও আলোচনা সভা

0
21

বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ধোপাগুল পয়েন্টে কেক কাটা ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (৬ জানুয়ারী) বিকেলে এয়ারপোর্ট থানা শাখা ছাত্রলীগের উদ্যোগে এ কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক শহীদ চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা ছাত্রলীগ নেতা মোবারক হোসেন।
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য বিশিষ্ট আইনজীবী রোটারিয়ান মোঃ মখলিছুর রহমানের সভাপতিত্বে ও ছাএলীগ নেতা এম ডি সাইফুর রহমানের পরিচালনায় এবং মোঃ কবির আহমদ সবুজের সার্বিক সহযোগীতায় অন্যান্যদের মধ্যে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের ৫নং ওয়ার্ড সভাপতি মোক্তার হোসেন, খাদিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম ও পলি টেকনিক্যাল কলেজের ছাত্রলীগ নেতা সৈয়দ আহমদ প্রমুখ।
প্রধান অতিথি শহীদ চৌধুরী তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিষ্ঠিত বাংলাদেশ ছাএলীগ জন্মলগ্ন থেকে সকল আন্দোলনে অগ্রনি ভূমিকা পালন করে আজ জাতীর গণতান্তিক অধিকার সর্বক্ষেত্রে চালু রয়েছে যা মানুষ গণতন্তের মানষ কন্যা জননেত্রী শেখ হাসিনার বর্তমান শাসনামলে এর সুফল ভোগ করতে পরছে। তাই আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার ব্যাপারে বাংলাদেশ ছাত্রলীগকে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করতে হবে।
কেক কাটা ও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের সদস্য জাহিদ চৌধুরী, জাহাঙ্গীর হোসেন, সাগর আহমদসহ অঙ্গ সংগঠনের নেতৃৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি শহীদ চৌধুরী অত্যন্ত আনন্দঘন পরিবেশে কেক কাটেন এবং সবাইর মাঝে মিষ্টি বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি