সুখ-শান্তি আর সমৃদ্ধি উপহার দিতে চাইলে নৌকার বিকল্প নেই – মানিক

0
5

রাষ্ট্রপতি আব্দুল হামিদের ভ্রাতস্পুত্র বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম মানিক বলেছেন, এদেশের উন্নয়নের প্রতীক হলো নৌকা। দেশকে সুখ-শান্তি আর সমৃদ্ধি উপহার দিতে চাইলে নৌকার বিকল্প নেই। তিনি সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নগরবাসীর চিরচেনা অভিভাবক বদর উদ্দিন কামরানকে নৌকা প্রতীকে ভোট দিয়ে সিলেটের উন্নয়নে সামিল হওয়ার আহবান জানান।
তিনি গত শুক্রবার (২০ জুলাই) আন্ত:জেলা মৈত্রী সমিতি আয়োজিত ও বন্ধন সমাজ কল্যাণ সংস্থার সহযোগীতায় নগরীর ২৬ নং ওয়ার্ডে আয়োজিত বৃহত্তর ময়মনসিংহ জেলার সুধীজনদের নিয়ে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
সভায় শফিকুল আলম মানিক আরো বলেন, বিএনপি একটি চোরের দল। হাওয়াভবনে বসে দেশের টাকা লুটপাট করে বেগম জিয়া এখন কারাগারে আর তারেক রহমান এখনও সেই চুরির টাকায় লন্ডনে বিলাসী জীবন-যাপন করছে। তিনি বলেন, আওয়ামীলীগ দেশের মানুষের অধিকার আদায়ের আন্দোলনে আপোষহীন সিপাহশালার। যে দলের নেতৃত্বে যুদ্ধ করে আমরা একটি স্বাধীর ভূখন্ড পেয়েছি। তাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং আওয়ামীলীগ এই দেশের প্রতিটি মানুষের ধমনীতে মিশে আছে। তিনি ৩০ জুলাইয়ের নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে গণজোয়ার তুলতে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।
আন্ত:জেলা মৈত্রী সংস্থার সভাপতি ও সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক মুকির হোসেন চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন ও মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সহধর্মীনি আসমা কামরান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ উপ-কমিটির কেন্দ্রীয় সদস্য ও মরহুম দেওয়ান ফরিদ গাজীর পুত্রবধু ফাহিমা চৌধুরী মনি, মাহনগর আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিফতাহুল হোসেন সুইট, যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাবীবুর রহমান হাবীব, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা হেলাল বক্স, ২৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শিরুল, ব্যবসায়ী ও সমাজসেবী হাজী আব্দুস সাত্তার, জাতীয় শ্রমীকলীগ ২৬ নং ওয়ার্ড সভাপতি আব্দুল মালেক তালুকদার ও ওয়ার্ড যুবলীগ নেতা শাহেদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি