মাদক বিরোধী অভিযানে ৪ জন গ্রেফতার

0
7

স্টাফ রিপোর্টার :
১৫ দিনব্যাপী মাদক বিরোধী বিশেষ অভিযানের গতকাল বুধবার ৭ম দিনে নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
অভিযানে সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: জাহিদ হোসেন মোল্লার নেতৃত্বে কাষ্টঘর, ভার্থখলা, তারাপুর চা বাগান ও শাহী ঈদগাহের হোসনাবাদ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪ মাদক ববসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১.২০ কেজি গাজা ও ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সংশ্লিষ্ট থানায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩টি মামলা দায়ের করা হয়েছে।
বুধবার মাদক বিরোধী এ যৌথ অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট জেলা, র‌্যাব ৯, এসএমপি ও এপিবিএন এর প্রায় ৩০ জন কর্মকর্তা ও সদস্য উপস্থিত ছিলেন। প্রতিটি অভিযানে স্থানীয় জনগন আইনশৃংখলা বাহানীকে সহযোগিতা ও উৎসাহিত করেন।
এ ব্যাপারে সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: জাহিদ হোসেন মোল্লা বলেন, মাদকদ্রব্য অধিদপ্তরের মহাপরিচালক ও পরিচালক অপারেশন এর তত্ত্বাবধানে সিলেটের চিহিৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ১৫ দিন ব্যাপি এ অভিযান অব্যাহত থাকবে। গতকাল বুধবার ৭ম দিনে আমরা অভিযান পরিচালনা করে হাতে নাতে ৪ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছি ও তাদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।