মাছের পেট থেকে ৬১৪ পিস ইয়াবা উদ্ধার

0
7

স্টাফ রিপোর্টার :
নগরীর ব্যস্ততম বন্দরবাজারে রুই মাছের পেটের ভেতর থেকে ৬১৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)’র সদস্যরা। গতকাল সোমবার বিকেল সোয়া ৩টার দিকে মৎস্য ব্যবসায়ী সমিতি লিমিটেডের মার্কেটের সামনে থেকে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী গোয়াইনঘাট উপজেলার সালুটিকর এলাকার মিত্রীমহল গ্রামের মৃত মাহমুদ আলীর পুত্র আব্দুল খালেক (৩৩)।
র‌্যাব জানায়, খালেক ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য কিনে মাদকসেবীদের নিকট বিক্রি করত। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামিকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আব্দুল খালিককে গ্রেফতার করা হয়। সে জকিগঞ্জ থেকে বিক্রির জন্য মাছের পেটে ভরে ইয়াবা নিয়ে সিলেটে এসেছিলো। তাকে গ্রেফতারের পর মাছের পেট কেটে ৬১৪ পিস ইয়াবা জব্দ করা হয়। তিনি বলেন, আব্দুল খালিক পেশাদার মাদক ব্যবসায়ী কিনা, তা জানতে তদন্ত চলছে বলে জানিয়েছেন মো. মনিরুজ্জামান।
এদিকে, গতকাল সোমবার মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোঃ জামশেদ আলম ও এসআই/ মোহাম্মদ আলী সহ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মহানগর এলাকায় দিবাকালীন টহল ডিউটি করাকালে গোপন তথ্যের ভিত্তিতে নগরীর শেখঘাট খুলিয়াটুলা এলাকা হতে ১০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী রংপুর জেলার বদরগঞ্জ থানার পদাগঞ্জ গ্রামের মোঃ শাহজাহানের পুত্র বর্তমানে শেখঘাট খুলিয়াটুলা ৫০ নং শাকিল মিয়ার কলোনীর বাসিন্দা মাসুদ আহমদ (৩৪)। গ্রেফতারকৃতকে আসামী করে এসআই মোহাম্মদ আলী কোতয়ালী থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় বলে এসএমপি’র এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।