দক্ষিণ সুরমায় ৫ জুয়াড়ী আটক

0
7

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমা এলাকার একটি হোটেল থেকে ৫ জুয়াড়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল সোববার সন্ধ্যায় কদমতলী বাস টার্মিনালের হোটেল কাশমীর থেকে তাদেরকে আটক করা হয়।
আটকৃত জুয়াড়ীরা হচ্ছে- দক্ষিণ সুরমা থানার ধরাধরপুর গ্রামের ইসহাক মিয়ার পুত্র লিটন আহমদ (২৬), ফরিদপুর জেলার ভাঙ্গা থানার তারাইল গ্রামের মৃত হামেদ মাতব্বরে পুত্র বর্তমানে কদমতলীর এলাকার বাসিন্দা জিয়া উদ্দিন মাতব্বর (৩৮), লক্ষীপুর জেলার রায়পুর থানার চরমুন্সি গ্রামের মৃত হাসিম মোল্লার পুত্র হোটেল কাশম্মীরের (আবাসিক) ভাড়াটিয়া আলী হোসেন (৩২), হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার নোয়াগাঁও গ্রামের শফিক মিয়ার পুত্র বর্তমানে ভার্থখলা এলাকার বাসিন্দা মোঃ রিপন মিয়া (২৪) ও দিনাজপুর জেলার সেতাবগঞ্জ থানার আজিমাবাদ গ্রামের মৃত গোলাম রসুলের পুত্র বর্তমানে মোমিনখলা এলাকার বাসিন্দা কাউছার আহমেদ জীবন (৩৩)।
জানা যায়, আটককৃত জুয়াড়ীরা দীর্ঘদিন যাবৎ হোটেল কাশম্মীর (আবাসিক) এর ছাদের উপরে একটি কক্ষে টাকা দিয়ে তাস খেলার মাধ্যমে জুয়ার আসরটি পরিচালনা করে আসছিল। যার ফলে স্থানীয় বাস-ট্রাকের হেলপার সহ দিন মজুর রা জুয়ার লোভে আসক্ত হয়ে নিঃশ্ব হচ্ছে। ফলে উক্ত এলাকায় ছিনতাইয়ের মত ঘটনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এসআই মোহাম্মদ জানু মিয়া আটক জুয়াড়ীদের আসামী করে দক্ষিণ সুরমা থানায় এজাহার দায়ের করলে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। অতিঃ উপ-পুলিশ কমিশনার (মিডিয়া)মুহম্মদ আবদুল ওয়াহাব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।