খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশে কোন নির্বাচন হবে না – ফয়সল চৌধুরী

0
10

সিলেট জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, বাংলাদেশের প্রতিটি মানুষের অন্তরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাম গেঁথে আছে। ফ্যাসিবাদ সরকারের কোন ষড়যন্ত্রেই বাংলাদেশ থেকে জিয়াউর রহমানের নাম মুঁছে ফেলা যাবে না। জিয়ার হাতে গড়া দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এ দেশের মাটি ও মানুষের দল। বিএনপির জনপ্রিয়তায় বর্তমান সরকার দিশেহারা হয়ে ওঠেছে। তারা নানা ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় থাকার ফন্দি করছে; গণতন্ত্রকে অবরুদ্ধ করে রেখেছে। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নেতৃত্বে এ দেশের গণতন্ত্র আবার মুক্ত করা হবে।
তিনি আরোও বলেন, বিএনপি চেয়ারপার্সন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে বাংলাদেশে কোন নির্বাচন হবে না।
গত শনিবার গোলাপগঞ্জ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে ঢাকা দক্ষিণ ইউনিয়নে আয়োজিত পৃথক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ঈদ পুনর্মিলনী উপলক্ষে এসব সভার আয়োজন করা হয়।
সন্ধ্যায় ৭ টায় ঢাকা দক্ষিণ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পশ্চিম রায়গড় এহসান আহমদের বাড়িতে, রাত সাড়ে ৮ টায় ৭নং ওয়ার্ডের উপর বারকোট মাহতাব মিয়ার বাড়িতে ও ৩নং ওয়ার্ডের দত্তরাইল মিনার পাড়ায় রাত ১০ টায় সভাগুলো অনুষ্ঠিত হয়।
পশ্চিম রায়গড়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ঢাকা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমান উতু। উপজেলা ছাত্রদল নেতা তানজিম আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নোমান উদ্দিন মুরাদ, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও জাতীয়তাবাদী কৃষকদলের আহ্বায়ক ফারুক আল মাহমুদ, সিলেট জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক আলী আকবর রাজন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রাজু আহমদ চৌধুরী, বাঘা ইউনিয়নের যুবদলের সভাপতি সেলিম আহমদ সাধারণ সম্পাদক শাহীন আল মামুন। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক শাহজাহান আহমদ। বিজ্ঞপ্তি