আটক ১৭ মাদক সেবনকারী কারাগারে

0
6

স্টাফ রিপোর্টার :
নগরী ও শহরতলীর বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৭ মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে র‌্যাব-৯’র ভ্রাম্যমান আদালত। গত মঙ্গলবার রাত পৌনে ১০ টার দিকে তাদেরকে আটক করে এ কারাদন্ড দেয়া হয়।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিনিয়ার এএসপি পিযুষ চন্দ্র দাস এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এএসপি নাহিদ হাসান ও সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ এরশাদ মিয়া, সিলেট এর সমন্বয়ে বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে। অভিযানে এসএমপির বিভিন্ন থানা এলাকা থেকে ৫৭ গ্রাম গাঁজা, ০৮ টি মোবাইল, ০৮ সীম কার্ডসহ ১৭ জন মাদক সেবীকে আটক করে র‌্যাব-৯। পরে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমানা আদালত।
কারাদন্ড প্রাপ্ত মাদক সেবনকারীরা হচ্ছে- কিশোরগঞ্জের মো: রফিককে (২০) ৩দিন, রেলওয়ে স্টেশন এলাকার মিনার হোসেনকে (২০) ৩দিন, বিশ্বনাথের মো: ইসমাইলকে (১৮) ৩দিন, গোপালগঞ্জের রেজাউল করিমকে (১৮) ৫দিন, মৌলভীবাজার সদর থানার আইয়ুব আলীকে (৪৫) ৩দিন, দক্ষিণ সুরমার খোকন মিয়াকে (৩৫) ১৫দিন, সুনামগঞ্জের সদর থানার শাহানুর আলীকে (৫০) ৩দিন, বিয়ানীবাজারের মোঃ মজনুকে (২২) ৫দিন, শ্রীমঙ্গলের রিপন বৌদ্ধকে (২৩) ৫দিন, চাপাইনবাবগঞ্জের মোঃ ইব্রাহীমকে (২৪) ৫দিন, রংপুরের মোঃ মোস্তাককে (৩৫) ৫দিন, কোম্পানীগঞ্জের মোঃ আব্দুল মালেককে (৩৪) ৩দিন, ছাতকের মোঃ ফজর আলী উরফে হেলালকে (৩২) ৫দিন, ছাতকের মোঃ সোহেল মিয়াকে (২৩) ৫দিন, শ্রীমঙ্গলের মোঃ শাহানুর রহমানকে (২২) ৩দিন, মৌলভীবাজার রাজনগরের বকুল মিয়াকে (৩৬) ৩দিন এবং ওসমানীনগরের মোঃ মারুফকে (২২) ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ধ্বংস করত সকল মাদকসেবীদেরকে সিলেট কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়। র‌্যাব-৯’র মিডিয়া অভিসার অতিরিক্ত পুলিশ সুপার মো: মনিরুজ্জামান প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।