৩৯তম বিশেষ বিসিএসে ১৩৭৫০ জন উত্তীর্ণ

0
6

কাজিরবাজার ডেস্ক :
৩৯তম বিশেষ বিসিএসের এমসিকিউ ধরনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এ পরীক্ষায় মোট ১৩ হাজার ৭৫০ জন পাস করেছেন। বৃহস্পতিবার বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (পিএসসি) জনসংযোগ কর্মকর্তা ইশরাত শারমিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।
ইশরাত শারমিন বলেন, ৩৯তম বিশেষ বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। উর্ত্তীণদের মৌখিক পরীক্ষার সময় শিগগিরই ঘোষণা করা হবে। ফলাফলে দেখা গেছে, স্বাস্থ্য ক্যাডারে চিকিৎসক নিয়োগে ৩৯তম বিশেষ বিসিএসে ১৩ হাজার ৭৫০ জন পাস করেছেন। তার মধ্যে সহকারী সার্জন পদে ১৩ হাজার ২১৯ জন এবং সহকারী ডেন্টার সার্জন পদে ৫৩১ জন পাস করেছেন।
ফলাফল পিএসসির ওয়েবসাইটে িি.িনঢ়ংপ.মড়া.নফ প্রকাশ করা হয়েছে। এ ছাড়াও টেলিটক মোবাইল সিমের এসএমএসের মাধ্যমে এই ফল জানতে চঝঈ লিখে স্পেস দিয়ে ৩৯ লিখে স্পেস দিয়ে জবমরংঃৎধঃরড়হ নম্বর লিখে স্পেস দিয়ে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।
জানা গেছে, ৩৯তম বিশেষ বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় ৮ এপ্রিল। এতে মোট ৩৯ হাজার ৯৫৪ জন প্রার্থী আবেদন করেন। এই বিসিএসে ৪ হাজার ৫৪২ জন সহকারী সার্জন আর ২৫০ জন সহকারী ডেন্টাল সার্জন নেয়া হবে। সব মিলে প্রায় পাঁচ হাজার চিকিৎসক নেয়া হবে। বিশেষ এ বিসিএসে ২০০ নম্বরের এমসিকিউ ধরনের লিখিত পরীক্ষা হয়।