হযরত শাহজালাল (রহ.) ওরস ॥ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে গিলাফ দিলেন কামরান

0
15

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সিলেটে ওলিকূল শিরোমণি হযরত শাহজালাল (রহ.) ওরসে গিলাফ দিলেন মেয়র প্রার্থী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য, মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। বৃহস্পতিবার সকালে তিনি মাজারে গিয়ে নিজের হাতে হযরত শাহজালাল (রহ.) মাজারে গিলাফ ছড়ান। এ সময় কামরান মাজার জিয়ারত ছাড়াও দোয়া করেন।
গিলাফ প্রদানের সময় আরও উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর, মহানগর কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসাইন আহমদ, সাধারন সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলু, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার, স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি এম রশিদ আহমদ, যুগ্ম সম্পাদক বদরুল হোসেন খান কামরান, এম ইলিয়াসুর দিনার সহ সিনিয়র নেতৃবৃন্দ।
প্রতি বছর প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ওলিকূল শিরোমণি হযরত শাহজালাল (রহ.) ওরসের দিন মাজারে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গিলাফ দেওয়া হয়। বিপুল সংখ্যক নেতাকর্মীকে সঙ্গে নিয়ে প্রতি বছরের ন্যায় এবারো কামরান গিলাফ দিলেন।
গিলাফ প্রদানের পর বদর উদ্দিন আহমদ কামরান জানিয়েছেন- প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রতি বছর ওরসে মাজারে গিলাফ প্রদান করা হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। সিলেটের উন্নয়নে আন্তরিক থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের মানুষের আবেগ-অনুভূতির সঙ্গেও সম্পৃক্ত। এ কারণে ওরস এলেই তার পক্ষ থেকে আউলিয়া শিরোমণি হযরত শাহজালাল (রহ.) মাজারে গিলাফ দেওয়া হয়। এ সময় আমরা দেশ ও জাতির শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে দোয়াও করেছি। বিজ্ঞপ্তি