সুন্দর ও নিরাপদ সেবা গ্রহণে সীমান্ত ব্যাংকের সাথে সম্পৃক্ত হোন -বিজিবি সিলেট সেক্টর কমান্ডার

0
8

সীমাহীন আস্তা এই শ্লোগানকে সামনে রেখে সীমান্ত ব্যাংক লি: সিলেটে ১৩তম সিলেট শাখা উদ্বোধন করা হয়েছে। আখালিয়ায় বিজিবি সিলেট সেক্টর সংলগ্ন বিজিবি কল্যান ভবনে ব্যাংক হল রুমে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বর্ডারগার্ড বাংলাদেশ সিলেট সেক্টর কমান্ডার লে: কর্নেল মো: শহিদুল ইসলাম পিএসসি প্রধান অতিথি হিসাবে ফিতা কেটে ব্যাংকের উদ্বোধন করেন। সীমান্ত ব্যাংক লি: এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুখলেসুর রহমান এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক সিলেট এর নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামান, বিজিবি এম পিবিজি এম পরিচালক ও ৪৮ বর্ডার গার্ড বাংলাদেশের অধিনায়ক লে: কর্নেল শাহ আলম চৌধুরী, সিলেট চেম্বার এর প্রেসিডেন্ট খন্দকার শিপার আহমদ, কাউন্সিলর মখলিসুর রহমান কামরান, হেড অব ব্রাঞ্চসেস এন এইচ এম নুসরাত প্রমুখ। হাফিজ শাকিল আহমদ এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠান পরিচালনা করেন ব্যান্ড ও কমিউনিকেশন ম্যানেজার মো: রাসেল আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে বর্ডার গার্ড বাংলাদেশ সিলেট সেক্টর কমান্ডার লে: কর্নেল মো:শহিদুল ইসলাম পিএসসি বলেন সীমান্ত ব্যাংক আপাময় জনগনের জন্য সীমান্তিক আস্তা অর্জন করবে। সীমান্ত ব্যাংক শুধু আর্থিক লাভবান হতে চায় না সামগ্রীক জনগোষ্টির উন্নয়নে কাজ করার অঙ্গীকার নিয়ে কার্য্যক্রম পরিচালনা করবে। তিনি সকল দ্বিধাদ্বন্ধ ভুলে সুন্দর ও নিরাপদ সেবা ও সামাজিক বিভিন্ন কর্মকান্ড অব্যাহত রাখতে সীমান্ত ব্যাংকের সেবা গ্রহনের আহবান জানান।
সীমান্ত ব্যাংক লি:এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুখলেসুর রহমান তার বক্তব্যে বলেন সীমান্ত ব্যাংকের মালিক কোন ব্যাক্তি নয় একটি প্রতিষ্ঠান বিজিবি ওয়েলফেয়ার ট্রাষ্ট। বিজিবি যারা বাংলাদেশকে সুরক্ষা করে।তিনি বলেন সীমান্ত ব্যাংক শুধু শহরে নয় গ্রামে গঞ্জে আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা পৌছে দেওয়ার অঙ্গীকার নিয়ে কাজ করছে।
বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংক সিলেট এর নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামান বলেন,বিজিবি শৃংখলার মধ্যে চলে তাই সীমান্ত ব্যাংক শৃংখলার মধ্যে থাকবে। এই ব্যাংক এর বেইসমেন্ট ভালো তার প্রচুর সদস্য আছে তাই জনগণ এর প্রতি আস্তার সাথে থাকবে। বিজ্ঞপ্তি