সুনামগঞ্জ জেলা ছাত্রদলের দু’গ্রুপের আলাদা আলাদা মিছিল সমাবেশ

0
5

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবিতে নবগঠিত সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দিন ও সাধারণ সম্পাদক একে সোহাগ এর অনুসারীরা আলাদা আলাদা বিক্ষোভ মিছিল করেছে।
বুধবার সকাল সাড়ে এগারোটায় রায়হানের নেতৃত্বে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে এবং সোহাগের নেতৃত্বে একটি মিছিল শহরের ষোলঘর এলাকা থেকে ট্রাফিক পয়েন্টের দিকে যাত্রা শুরু করে। রায়হানের মিছিলটি কামারখালে এবং সোহাগের মিছিলটি কাজির পয়েন্টে আটকিয়ে দেয় পুলিশ। পুলিশ বাধা অতিক্রম না করতে পেরে তারা সেখানেই সমাবেশ করে।
কামারখালে জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক শাহ মোহাম্মদ ফরহাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কাজির পয়েন্টে জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা মুছিহুর রহমান জুনেদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা চাত্রদলের সাদালন সম্পাদক একে সোহাগ। দু’সমাবেশেই বক্তরা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবি করেন এবং শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাধার তীব্র নিন্দা জানান। তারা সরকারকে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, পুলিশ দিয়ে ক্ষমতায় থাকতে পারবেন না। খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের আয়োজন করুন, নতুবা এদেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না।