সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত মডেল নগরী গঠনে একযোগে কাজ করুন – এডভোকেট জুবায়ের

0
5

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, সিলেট মহানগর আমীর আসন্ন সিসিক নির্বাচনে মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সিলেট হচ্ছে দেশের আধ্যাত্মিক রাজধানী। বিপুল সম্ভাবনা থাকা সত্ত্বেও সৎ ও যোগ্য নেতৃত্বের অভাবে ইতিহাস-ঐতিহ্যের সিলেট নগরী অনেক ক্ষেত্রে পিছিয়ে রয়েছে। সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সিলেট নগরী গঠনে জামায়াতের সকল পর্যায়ের নেতৃবৃন্দ জনমত গঠনে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত মডেল নগরী উপহার দিতে পারবো। ইনশাআল্লাহ।
তিনি গতকাল জালালাবাদ থানা জামায়াতের ঈদ পুনর্মিলনী ও আসন্ন সিসিক নির্বাচনকে সামনে রেখে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা ্আমীর মুফতী আলী হায়দারের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা আব্দুস শহীদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মোঃ শাহজাহান আলী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জামায়াত নেতা এডভোকেট আজিম উদ্দিন, ওবায়দুল হক শাহীন, মাওলানা আব্দুল লতিফ, আব্দুল হাকিম, ফয়জুল হক, আব্দুল হান্নান চৌধুরী, ফেরদৌস আহমদ ও মিনার আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি