শ্রদ্ধা ও ভ্রাতৃত্ববোধের মধ্য দিয়ে দেশের জন্য কাজ করতে হবে – এম.পি মিসবাহ

0
4

আল-হেলাল সুনামগঞ্জ থেকে :
সুনামগঞ্জ সদর ও বিশ^ম্ভরপুর আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ বলেছেন, এমপি হিসেবে আমি সব সময় গরীব মেহনতী মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আমি সংসদ সদস্য হওয়ার পর থেকে প্রত্যেক গ্রামে এবং ইউনিয়নে গিয়েছি, গরীব দুখী মানুষের পাশে থেকেছি, প্রত্যেকটি গ্রামগঞ্জের স্কুল মাদ্রসার উন্নয়ন করেছি, গ্রামের মানুষের সুবিধার জন্য রাস্তাঘাট সহ বিদ্যুৎ দিয়েছি যা অতীতের কোন সংসদ সদস্য পারেনি। আমি সরকার থেকে আনা প্রত্যেকটি বরাদ্ধ গরীব অসহায় মানুষের হাতে তুলে দিয়েছি।
আমি বিশ্বাস করি জনগণের ভালবাসা পেতে হলে জনগণের কাজ করতে হবে,উন্নয়ন করতে হবে। আমি মানুষের সেবক হিসেবে কাজ করতে চাই, শোষক হিসেবে নই। আমি যে দায়িত্ব পেয়েছি সেটাকে মনে করি এটা একটা ইবাদত।’ কোন প্রকার হিংসা, রেষারেষি ও দলাদলির মধ্য দিয়ে সমাজ ও দেশের উন্নয়ন সম্ভব নয়। এজন্য সকলকে শ্রদ্ধা ও ভ্রাতৃত্ববোধের মধ্য দিয়ে সমাজ ও দেশের জন্য কাজ করতে হবে। আর এই অধিকার প্রতিষ্ঠার জন্য আমাদেরকে দলমত নিবিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমি প্রতিটি গ্রামের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিচ্ছি। এলাকায় উন্নয়ন ছিল না এখন উন্নয়নের জোয়ার বইছে। শিক্ষার আলোয় আলোকিত হলে এই এলাকা, সমাজ, জাতি আরো বেশী আলোকিত হবে। আমাদের সন্তানদেরকে শিক্ষার আলোয় আলোকিত করতে হবে।
রবিবার বিকালে সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের হামিদুল হক উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় ভৈষবেড় ও দেওয়ান নগর গ্রামবাসীর উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
মোঃ মহসিন আজাদ এর সভাপতিত্বে ও শিক্ষক নুর হুসেন লিটন’র পরিচালনায় অন্যদের বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক রশিদ আহমদ, সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক, নুরুল ইসলাম মাষ্টার, মতিউর রহমান মাষ্টার, ব্যবসায়ী মো.রইছ উদ্দিন আহমদ, জাতীয় পার্টি নেতা আমিরুল ইসলাম,ইউপি সদস্য তৈয়বুর রহমান, ফয়জুর রহমান, আওয়ামীলীগ নেতা মুক্তাকিন, জাতীয় পার্টি নেতা জসিম উদ্দিন সরকার, আ: মান্নান, শামীম আহমদ, আব্দুর রইছ, সিরাজুল ইসলাম,অলিউর রহমান প্রমুখ।