শিবগঞ্জে মাইক্রোবাস চাপায় লিডিং ইউনিভার্সিটির কর্মচারী নিহত

0
8

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জে মাইক্রোবাস চাপায় লিডিং ইউনিভার্সিটির কর্মচারী ইব্রাহীম আলি রুস্তম (৩৬) নিহত হয়েছেন। এ ঘটনায় মাইক্রোবাস চাললকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল রবিবার রাত ৯টার দিকে শিবগঞ্জে সোনারগাঁও কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। ওই এলাকার একটি ওয়াকশপে নিজের মোটর সাইকেল মেরামত করতে গিয়েছিলেন রুস্তম। হেঁটে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী (ঢাকামেট্রো-ঘ-১২-৩৩৩৮) নং মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে তাকে দ্রুত ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানে রাত ১০টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত রুস্তম লিডিং ইউনিভার্সিটির অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া জিন্দাবাজারের ক্ষিতি স্থপতি নামের একটি প্রতিষ্ঠানেও তিনি কাজ কাজ করতেন। শামীমাবাদ এলাকার বাসিন্দা রুস্তম দুই সন্তানের জনক। তিনি ইউসুফ আলির পুত্র।
এঘটনার পর ওই মাইক্রোবাস ও তার চালককে স্থানীয় বাসিন্দারা আটক করেন বলে জানিয়েছেন শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন। ওসি আখতার হোসেন জানান, শিবগঞ্জ সোনারগাঁ সেন্টারের সামনে দ্রুতগতির মাইক্রোবাস ইব্রাহিম আলী রুস্তমকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওসি জানান, ময়না তদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।