শমসের মুবিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল, আটক ৩

0
5

sylhet bnp somser mubin er birudhee juta micilস্টাফ রিপোর্টার :
মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করে নগরীতে কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের একাংশের নেতাকর্মীরা। মিছিলে ধাওয়া দিয়ে পুলিশ ৩ জনকে আটক করেছে। গতকাল শনিবার রাত সোয়া ৮ টার দিকে জিন্দাবাজারে এ ঘটনা ঘটে।
ডা. শাহরিয়ার হোসেন চৌধুরীকে আহ্বায়ক ও বদরুজ্জামান সেলিমকে যুগ্ম আহ্বায়ক করে গতকাল শনিবার সন্ধ্যায় সিলেট মহানগর বিএনপির ৩৩ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটি প্রত্যাখ্যান করে গতকাল রাত ৮টার দিকে মিরাবাজার থেকে ঝাড়ু মিছিল বের করেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মহানগর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সামসুজ্জামান জামানের অনুসারী বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। মিছিল থেকে কমিটি প্রত্যাখ্যান করে কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরীর বিরুদ্ধে শ্লোগান দেন নেতাকর্মীরা। মিছিলটি জিন্দাবাজার পয়েন্ট ঘুরে পুনরায় মিরাবাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়। পূর্ব জিন্দাবাজার নেহার মার্কেটের সামনে আসার পর পুলিশ মিছিলকারীদের ধাওয়া করে। এ সময় ৩ জনকে আটক করা হয়। পুলিশের ধাওয়া খেয়ে  মিছিলকারীরা দৌঁড়ে পালিয়ে যান।
কোতোয়ালী থানার সেকেন্ড অফিসার এস আই শাহ মোঃ মোবাশ্বির জানান, মিছিল থেকে নেতাকর্মীরা নগরীতে বিশৃঙ্খলার চেষ্টা করলে এক পর্যায়ে পুলিশ মিছিলকারীদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় ৩ জনকে আটক করা হয়।