শপিংমলগুলোতে উৎসবের রঙ

0
6

স্টাফ রিপোর্টার :
রমজানের দুই-তৃৃৃতীয়াংশ সময় চলে গেছে। এখন চলছে শেষাংশ। ঈদের সুবাস মিলছে চারদিকে। ঈদকে কেন্দ্র করে নগরীও সেজেছে উৎসবের রঙে। ঈদ যতো ঘনিয়ে আসছে, আনন্দের ফাল্গুনধারা ততোই যেন বাড়তে শুরু করেছে। ঈদের কেনাকাটা করতে আসা মানুষজনের সংখ্যাও ক্রমেই বাড়ছে।
মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতরকে উপলক্ষ করে নগরীর প্রায় প্রতিটি শপিংমলকে রঙ-বেরঙের আলোকবাতিতে সজ্জিত করা হয়েছে। অনেক শপিংমলের প্রবেশপথকেও দৃষ্টিনন্দন করা হয়েছে। লাল-নীল-হলুদ-বেগুনীসহ নানান রঙেয়ের আলোকবাতিতে নবরূপে সাজা নগরীর শপিংমলগুলোতে সৃষ্টি হয়েছে মনোরম আর মনোমুগ্ধকর পরিবেশের।
সরেজমিনে নগরীর বিভিন্ন এলকা ঘুরে দেখা যায়, প্রায় প্রত্যেকটি শপিংমলই বাহারি রংয়ের আলোকবাতিতে সাজানো। শপিং মলগুলোতে ঝলমল করে জ্বলছে অসংখ্য ছোট ছোট আলোকবাতি। নগরীর জিন্দাবাজার এলাকার আল হামরা শপিং সিটি, ব্লু ওয়াটার শপিং সিটি, সিটি সেন্টার, সিলেট প্লাজা, সিলেট মিলেনিয়াম, ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সেন্টার, শুকরিয়া মার্কেট, ওয়াহিদ ভিউসহ প্রায় প্রতিটি শপিংমলকে ঈদ উপলক্ষে উৎসবের আমজে সাজানো হয়েছে। নগরীর নয়াসড়ক এলাকায় বিভিন্ন অভিজাত ব্র্র্যান্ডশপ রয়েছে। আড়ং, মাহা, সী, লা রিভ প্রভৃতি নামের ব্র্যান্ডশপগুলোও সাজানো হয়েছে ঈদ উপলক্ষে। এছাড়া কুমারপাড়া এলাকায় ইজি, ওয়েস্টেকস, ব্যাং প্রভৃতি ব্র্যান্ডশপগুলোতেও আলোকসজ্জা করা হয়েছে। বাহারি আলোকসজ্জা ক্রেতাদেরকেও আকৃষ্ট করছে।