লালাবাজারে একই স্থানে দু’দিনে ২ মোটর সাইকেল আরোহী নিহত

0
4

স্টাফ রিপোর্টার :
ঢাকা-সিলেট মহাসড়কের লালাবাজার নামক স্থানে একদিনের ব্যবধানে আরও এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আসাদুজ্জামান আলাল (৫৫) দক্ষিণ সুরমা উপজেলার পশ্চিম ধরাধরপুর গ্রামের মৃত মুজাহিদ আলী ওরফে সারু মিয়ার পুত্র। রবিবার (১৯ আগষ্ট) দুপুর ২টার দিকে লালাবাজারে পূবালী ব্যাংকের সম্মুখে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলাল সিলেট নগরীর সুরমা মার্কেটের রাহাত হোটেল এন্ড রেস্টুরেন্টের স্বত্ত্বাধিকারী।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আলাল ধরাধরপুর থেকে মোটর সাইকেলযোগে নাজির বাজার যাচ্ছিলেন। তিনি লালাবাজারে আসামাত্র বিপরীত দিক থেকে আসা একটি গরুবোঝাই ট্রাক রং সাইডে এসে তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার আগে গরুবোঝাই ট্রাকটিকে আটকানোর জন্য পেছন থেকে একটি মাইক্রোবাস ধাওয়া করায় ট্রাকটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলো বলে একটি সূত্রে জানা গেছে। দুর্ঘটনার পর উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখলে প্রায় আধঘন্টা যান চলাচল বন্ধ ছিলো।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, কোরবানির গরু বোঝাই একটি ট্রাক সিলেটের দিকে আসছিল। এ সময় বিপরীত দিক দিয়ে আগত একটি মোটরসাইকেলকে চাপা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই মারা যান আলাল।
এর আগে শনিবার বিকেলে একই স্থানে আলফু মিয়া নামে আরেক মোটরসাইকেল আরোহী ট্রাক চাপায় নিহত হন। তার বাড়ি বিশ্বনাথ উপজেলায়।