রিকাবীবাজারে মাইক্রো-মোটরসাইকেল ধাক্কা, প্রতিবাদে সড়ক অবরোধ

0
11

স্টাফ রিপোর্টার :
নগরীর রিকাবীবাজারস্থ স্টেডিয়াম মার্কেটের সামনে মাইক্রোবাস ও মোটর সাইকেলের ধাক্কাকে কেন্দ্র করে স্থানীয় কিছু যুবকদের সাথে পশ্চিম চৌহাট্টা মাইক্রোবাস স্ট্যান্ডের শ্রমিকদের বাগবিতন্ডা হয়ে মারধরের শিকার হয়েছেন ২ চালক। এর জেরে ঘটেছে সড়ক অবরোধের ঘটনা। বুধবার বিকেল ৫ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রিকাবীবাজারে একটি মাইক্রোবাসের সাথে একটি মোটরসাইকেলের ধাক্কা লাগে। এসময় রাস্তার ডিভাইডারে লেগে মাইক্রোবাসের একটি চাকা ক্ষতিগ্রস্ত হয়। এ সময় স্থানীয় কিছু যুবক বিষয়টি সমাধানে এগিয়ে আসেন। ঘটনায় মাইক্রোবাসের চালক ইয়াহিয়া ও পশ্চিম চৌহাট্টা মাইক্রোবাস স্ট্যান্ডের সদস্য আব্দুল হক ক্ষতিগ্রস্ত চাকার জন্য ক্ষতিপূরণ দাবি করেন। এ নিয়ে স্থানীয় যুবকদের সাথে তাদের বাগবিতন্ডা হয়। ওই যুবকরা ইয়াহিয়া ও আব্দুল হককে মারধর করেন। এর প্রতিবাদে পশ্চিম চৌহাট্টা মাইক্রোবাস স্ট্যান্ডের শ্রমিকরা রিকাবীবাজার-চৌহাট্টা সড়ক অবরোধ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে পশ্চিম চৌহাট্টা মাইক্রোবাস স্ট্যান্ডের সদস্য আব্দুল হক বলেন, রিকাবীবাজারের সুলতান মাহমুদ রিপনসহ কয়েকজন যুবক আমাদের মারধর করেন। এর প্রতিবাদে আমরা সড়ক অবরোধ করি। পরে পুলিশের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করা হয়।