রাষ্ট্রনায়ক শেখ হাসিনার মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে বিজয়ী করাই আমাদের প্রত্যাশা – যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক

0
8

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন- জনগণের ভোটের রায়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার মনোনীত প্রার্থী সিলেটের বদর উদ্দিন উদ্দিন আহমদ কামরান নির্বাচিত হবেন। এটা যুবলীগ বিশ্বাস করে। এ লক্ষ্যে যুবলীগের প্রত্যেক নেতাকর্মী কাজ করে যাচ্ছে। নেতাকর্মীদের ভোট কেন্দ্রে সজাগ থেকে প্রতিটি নির্বাচনী এলাকার ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে আসতে হবে। এটাই হবে আমাদের প্রধান কাজ।
তিনি আরও বলেন- জনগণের ভোটের রায়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে আবার নির্বাচিত করা হবে যুবলীগের সবচেয়ে বড় সংবর্ধনা। সেই লক্ষ্যে আমাদের কাজ করতে হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে ওমর ফারুক বলেন- রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে গত দশ বছরে বাংলাদেশের অর্জন অসংখ্যক। বাংলাদেশ খাদ্য স্বয়ংসম্পন্ন হয়েছে। দেশে বেকারত্বের হার কমেছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে ইতিমধ্যে নাম লিখেছে। শিক্ষার হার বেড়েছে। মানুষের গড় আয় বেড়েছে। জনগণের ক্ষমতায়ন প্রতিষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ মধ্য দিয়ে মহাকাশে পৌঁছে গেছে। ভারতের সঙ্গে ছিটমহল বিনিময়ে বাংলাদেশের সীমান্ত সুরক্ষিত হয়েছে। এসব অর্জন এতটাই বেশি যে সংখ্যায় এর পরিমাপ করা যাবে না। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সবাইকে সবকিছু দিয়ে যাচ্ছেন। সামাজিক নিরাপত্তার কর্মসূচির আওতায় বিধবা ভাতা দিয়েছেন। একটি বাড়ী একটি খামারের মাধ্যমে তিনি প্রান্তিক এলাকার তরুণদের স্বাবলম্বী করতে উদ্যোগ নিয়েছেন। মেট্রোরেল ও পদ্মা সেতুর মতো বৃহৎ প্রকল্প হাতে নিয়েছেন। কিন্তু বিনিময়ে নিজে কিছু নেন নি। শুধু দিয়ে গেছেন। তাঁকে আমরা কোনো উপহার দিতে পারি নি। তাই আমরা জনগণের ভোটের রায়ে পুনরায় তাঁকে নির্বাচিত করে জনগণের সেবা করার সুযোগ করে দিতে চাই। যখন আমরা তা পারবো তখনি রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে উপহার দিয়ে আমরা প্রকৃত সংবর্ধনা প্রদান করবো। এজন্য সকল ঈর্ষা প্রতিহিংসা ভুলে আমাদের প্রত্যেক নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।
সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন- যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। তিনি বলেন- বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে, বর্তমান সরকার একটি লক্ষমাত্রা নির্ধারণ করে সার্বিকভাবে দেশকে নিয়ে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষের ভাগ্যোন্নয়ন ও প্রত্যাশা পূরনে শেখ হাসিনা একের পর এক উদ্যোগ বাস্তবায়ন করে যাচ্ছেন। তাই আগামী ৩০ জুলাই রাষ্ট্রনায়ক শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করতে হবে।
মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তির সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরানের সঞ্চালনায় মেয়রপ্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান ছাড়াও বক্তব্য রাখেন জাতি সংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী রাষ্ট্রদূত ডক্টর একেএম আবদুল মোমিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক অ্যাডভোকেট বেলাল হোসাইন, প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী, ফারুক হোসেন, আতাউর রহমান, ড. আহমেদ আল কবির, শাহজাহান ভূঁইয়া মাখন, যুগ্ম সম্পাদক নুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ফজলুল হক আতিক, দপ্তর সম্পাদক কাজি আনিসুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড.সাজ্জাদ হায়দার লিটন, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, যুক্তরাজ্য যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমদ সেলিম, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুসফিক জায়গীরদার ও সেলিম আহমদ সেলিম প্রমুখ। বিজ্ঞপ্তি