যানজটমুক্ত পরিচ্ছন্ন সিলেট নগরী উপহার পেতে টেবিল ঘড়ি মার্কায় ভোট দিন ——-এডভোকেট জুবায়ের

0
6

আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সিলেট শুধু বাংলাদেশ নয়, বিশ্বের কাছে পরিচিত একটি শহর। এই শহরের সুনাম সুখ্যাতি বিশ্বময়। কিন্তু ঐতিহ্য ও সম্ভাবনার এই শহরটি আজো অনেক দিক থেকে পিছিয়ে রয়েছে শুধু মাত্র সৎ ও যোগ্য নেতৃত্বের অভাবে। ২০০১ সালে সিলেট পৌরসভা থেকে সিটি কর্পোরেশনে উন্নতি লাভ করলেও তাঁর সীমানা আজ পর্যন্ত বর্ধিত হয়নি। নগরীর বিস্তৃতি ঘটাতে না পারলেও কাংখিত উন্নয়ন সম্ভব নয়। ফুটপাত দখল ও যানজট নগরীর অন্যতম প্রধান সমস্যা। কিন্তু বিচ্ছিন্ন বিক্ষিপ্তভাবে ফুটপাত মুক্ত করা সম্ভব নয়। আবার ফুটপাত মুক্ত না করলে যানজট মুক্ত নগরী গড়া সম্ভব নয়। তাই এক্ষেত্রে হকারদের পুনর্বাসন করে কার্যকর ও বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণে আমরা আন্তরিক। টেবিল ঘড়ি মার্কার বিজয়ে সিলেট নগরী যানজটমুক্ত নগরীতে পরিনত হবে ইনশাআল্লাহ।
তিনি মঙ্গলবার নগরীর ২৪নং ওয়ার্ডের টুলটিকর কুশিঘাট ও তেররতন এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এর আগে এডভোকেট জুবায়ের দিনভর নগরীর বিভিন্ন পয়েন্ট ও আবাসিক এলাকায় বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে পৃথক গণসংযোগ করেন।
২৪নং ওয়ার্ডের কুশিঘাট এলাকায় বিশিষ্ট সমাজসেবী সৈয়দ আব্দুল মুজিদ আশিকের সভাপতিত্বে ও সিলেট সরকারী কলেজের ছাত্রনেতা ফয়সল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবীবুর রহমান, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, এলডিপির সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, জাগপা সিলেট মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, বিজেপি জেলা সদস্য সচিব ডা: এ.কে.এম নুরুল আম্বিয়া, দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা: আব্দুল কুদ্দুস, সমাজসেবী মু. আনোয়ার আলী, সাবেক ইউপি চেয়ারম্যান এডভোকেট সুফী আলম সোহেল, রেহান উদ্দিন রায়হান, সাবেক ছাত্রনেতা মু. শাহেদ আলী, কুশিঘাট এলাকার বিশিষ্ট মুরব্বী মাসুক আহমদ, আব্দুস শহীদ, ব্যবসায়ী সৈয়দ ফরহাদ হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি