ম্যাটস’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ॥ পৃথিবীর সবচেয়ে বড় সেবা চিকিৎসা সেবা

0
6

যুক্তরাজ্য মৌলিক আর্টস এর সভাপতি মুজিবুল হক মনি বলেছেন- দেশের সংস্কৃতি আমার অহংকার, হাজার বছরের সংস্কৃতিকে ধরে রাখতে হবে। সুশিক্ষা ছাড়া কোন জাতিই উন্নয়ন-অগ্রগতি সম্ভব নয়। পৃথিবীর সবেচেয়ে বড় সেবা চিকিৎসা সেবা। দেশকে মন-প্রাণ দিয়ে ভালোবেসে দেশকে অনন্য উচ্চতায় এগিয়ে নিতে হবে। শিক্ষকদের পাঠদানকালে প্রতিটি শিক্ষার্থীকেই মনোযোগ সহকারে শ্রবণ করতে হবে। তিনি বলেন- সকলকেই অধ্যয়নে পারদর্শী হয়ে পৃথিবীর বুকে শ্রেষ্ঠ মানুষ হিসেবে গড়ে ওঠা দরকার। সময়ের সঠিক ব্যবহার না করলে জীবন সফল ও স্বার্থক হবে না। সেজন্য সকল শিক্ষার্থীকে সময়কে কাজে লাগিয়ে নিজেকে সমৃদ্ধ ও উন্নত করে দেশের মানুষের সেবায় নিয়োজিত হওয়া প্রয়োজন।
বৃহস্পতিবার নগরীর জিন্দাবাজার জল্লারপাড় রোডে এলিগ্যান্ট শপিংমলে অবস্থিত সিলেট মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল (সিলেট ম্যাটস) এর কনফারেন্স হলে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট ম্যাট’র অধ্যক্ষ ডা. প্রমথেশ কুমার দাস এর সভাপতিত্বে এবং ম্যাটস এর ১ম বর্ষের ছাত্রী শারমিন আক্তার পাপিয়া ও সমর চন্দ্র বিশ্বাসের যৌথ সঞ্চালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, ইংল্যান্ড উইমেন্স মানবাধিকার কমিশনের সভাপতি রুবি হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট ম্যাটস’র ব্যবস্থাপনা পরিচালক বিমলেন্দু পাল রন্টু, সহযোগী অধ্যাপক ডা. সুধাসিন্দু দাস, সহযোগী অধ্যাপক ডা. মঈন উদ্দিন আহমদ, সহযোগী অধ্যাপক ডা.আব্দুল করিম। চীফ কোঅর্ডিনেটর রায়হান আহমদ।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবুল কাশেম ও গীতা পাঠ করেন লাবনী দাস সুইটি। বিজ্ঞপ্তি