মানুষের অবিরাম ভালোবাসাই টেবিল ঘড়ির বিজয়ের পথ সুগম করবে ——-এডভোকেট জুবায়ের

0
5

আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, উন্নয়ন ও পরিবর্তনের স্বার্থে টেবিল ঘড়ির পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই জোয়ার আমাদের বিজয়কে শানিত করবে। আমাদের চলার পথে মানুষের অবিরাম ভালবাসাই ৩০ জুলাই নির্বাচনে টেবিল ঘড়ির বিজয়ের পথ সুগম করবে। দল-মতের ঊর্ধ্বে উঠে ব্যালট বিপ্লবের মাধ্যমে টেবিল ঘড়িকে বিজয়ী করে মডেল নগরী গড়ে তোলার সুযোগ দিন।
তিনি সোমবার নগরীর নয়াসক ও সোবহানীঘাট এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এছাড়াও এডভোকেট জুবায়ের দিনভর নগরীর বিভিন্ন পয়েন্ট, বিপণী বিতান, প্রতিষ্ঠান ও আবাসিক এলাকায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে পৃথক গণসংযোগ করেন ও উঠান বৈঠকে যোগ দেন।
নয়াসড়ক এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল মন্নানের সভাপতিত্বে ও ছাত্রনেতা সাব্বির আহমদ রুমেলের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, এলডিপির সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, এনডিপি জেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, জাগপা মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, নেজামে ইসলাম পার্টির জেলা সভাপতি ক্বারী আবু ইউসুফ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান, ছাত্রনেতা আব্দুল্লাহ আল মাহমুদ ও নজরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি