বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের সাপ্তাহিক সভা ॥ শাহ আজিজুর রহমান ছিলেন একজন খাঁটি দেশ প্রেমিক

0
10

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সাপ্তাহিক সভা গতকাল ১৭ সেপ্টেম্বর সোমবার কেন্দ্রীয় কার্যালয় ৯নং সুরমা ম্যানশনের ৩য় তলায় সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট আব্দুল খালিক এর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ বদরুল ইসলাম জাহাঙ্গীর এর পরিচালনায় সভায় বক্তারা সিলেটের কৃতি সন্তান সাবেক এম.পি বীর মুক্তিযোদ্ধা শাহ মোঃ আজিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, শাহ আজিজুর রহমান ছিলেন একজন নির্ভিক, সৎ সাদা মনের মানুষ। তিনি ছিলেন একজন খাঁটি দেশ প্রেমিক বাঙালি। তার মৃত্যুতে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে। সভায় বক্তারা বড়লেখা-লাতু-শাহবাজপুর রেল সড়কের সংস্কার কাজ উদ্বোধন করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়। সভায় সিলেট-আখাউড়া রেল লাইন ডবল করা, সিলেট-ছাতক থেকে সুনামগঞ্জ পর্যন্ত রেল লাইন স্থাপন করার জন্য সরকারের প্রতি জোরদাবী জানানো হয়। সভায় মৌলভীবাজারে একটি সরকারী মেডিকেল কলেজ স্থাপনের জন্য জোর দাবী জানানো হয়। সভায় সিলেটে অবিলম্বে হাইকোর্টের বেঞ্চ ও শ্রম আদালত স্থাপনের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।
সভায় বক্তব্য রাখেন এডভোকেট মাওলানা আব্দুর রকিব, এডভোকেট আব্দুল অদুদ, ডাঃ হাবিবুর রহমান, সাংবাদিক আব্দুল হান্নান, আমিনুল ইসলাম বকুল, এডভোকেট ছায়াদুর রহমান, মুহিবুল ইসলাম ফটিক, ক্ষমা রাণী দে, রুনা বেগম, আছমা বেগম, ইরশাদ আলী, রায়হান আহমদ, কিরন বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি