বিএনপি নেতা আব্দুর রাজ্জাক গ্রেফতার

0
8

স্টাফ রিপোর্টার :
বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে নগরীর মীরবক্সটুলা এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত ৯টার দিকে কোতয়ালী থানা পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আ: রাজ্জাক সিলেট সিটি করপোরেশন নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ছিলেন।
বিএনপি নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক চৌকিদেখিতে মেয়র প্রার্থী কামরানের নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণ মামলার এজহারনামীয় আসামী। এছাড়াও তিনি অন্য একটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী বলে পুলিশ সূত্রে জানা গেছে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির এসআই কামাল হোসেন।
জানা যায়, গত বৃহস্পতিবার রাতে নগরীর ৬ নং ওয়ার্ডের চৌকিদেখি এলাকায় কামরানের নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপির ৬০ জন নেতা-কর্মীর নাম উল্লেখ এবং আরো প্রায় ২০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করা হয়েছে।
উল্লেখ্য, কিছুদিন আগে বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের বাসায় আইন শৃঙ্খলাবাহিনী তল্লাসী চালিয়েছে। এ সময় আব্দুর রাজ্জাককে না পেয়ে তার ছেলে রুমান রাজ্জাককে আটক করে নিয়ে যায় আইন শৃঙ্খলাবাহিনী।