বিএনপির লোকজন না থাকায় এজেন্ট পায়নি – অর্থমন্ত্রী

0
5

কাজিরবাজার ডেস্ক :
সিলেট সিটি নির্বাচনে ভোট দেওয়ার পর অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বিএনপির প্রার্থীর বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ করেছেন।
সিলেট নগরে নিজের বাড়ির কাছে দুর্গাকুমার পাঠশালা কেন্দ্রে বেলা পৌনে ১১টার দিকে আসেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। ভোট দেওয়ার পর তিনি গণমাধ্যমের মুখোমুখি হন।
নির্বাচনে ভোট নেওয়া শুরুর পর বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী অভিযোগ করেন, বিভিন্ন কেন্দ্র থেকে তাঁর এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। ভোট সুষ্ঠু না হওয়ার অভিযোগও করেন আরিফুল।
বিএনপি প্রার্থীর এই অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে আবুল মাল আবদুল মুহিত বলেন, ‘বিএনপির আসলে কোনো লোকজনই নেই। সেই জন্য তারা এজেন্ট পায়নি। এখন মিথ্যাচার করছে।’
সিলেট সিটি করপোরেশন এলাকাজুড়ে জাতীয় সংসদের সিলেট-১ আসন। এ আসনের সংসদ সদস্য অর্থমন্ত্রী। আজ ভোট দিতে এসে তিনি এ আসনে আগামী সংসদ নির্বাচনের প্রার্থিতা নিয়েও কথা বলেন। আবুল মাল আবদুল মুহিত বলেন, ‘আমি যদি প্রার্থী না হই, দল আমার ছোট ভাই এ কে আবদুল মোমেনকে প্রার্থী করতে পারে।’
অর্থমন্ত্রীর ছোট ভাই এ কে আবদুল মোমেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি। আজ দুই ভাই একসঙ্গে গিয়ে ভোট দেন।
অর্থমন্ত্রী অবশ্য কাকে ভোট দিয়েছেন, তা সরাসরি বলেও দেন। মেয়র পদে আওয়ামী লীগের বদরউদ্দিন আহমদ কামরানকে ভোট দিয়েছেন বলে জানান তিনি। তাঁর কেন্দ্রটি নগরের ১৫ নম্বর ওয়ার্ডে। এই ওয়ার্ডে আওয়ামী লীগের প্রার্থী আবদুল বাকেরকে তিনি ভোট দেন বলে জানান।