বাড়ী বাড়ী গিয়ে মাছ বিক্রি করলে ৫০ টাকা জরিমানা !

0
19

বিয়ানীবাজার থেকে সংবাদদাতা :
বিয়ানীবাজার পৌরসভা থেকে দায়িত্বশীলরা মাছ বাজার উচ্ছেদ করার প্রতিবাদ জানিয়েছেন মৎস্যজীবী নেতারা। গতকাল শনিবার দুপুরে আব্দুল্লাহপুরে মাছবাজার উদ্বোধন অনুষ্ঠানে কোন মাছ ব্যবসায়ী বাড়ি বাড়ি গিয়ে মাছ বিক্রি করলে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করার ঘোষণা দেয়া হয়।
কুড়ারবাজার ইউনিয়ন চেয়ারম্যান আবু তাহেরের সভাপতিত্বে মাছ বাজার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সদর ইউনিয়ন মৎস্য সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা ছরওয়ার হোসেন, বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী, জেলা পরিষদ সদস্য নজরুল হোসেন, সাবেক চেয়ারম্যার শরিফ উদ্দিন, ১নং আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ, ১১ নং লাউতা ইউনিয়নের চেয়ারম্যান গৌছ উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আলম বলেন, দুইশত বছরের মাছ বাজার উচ্ছেদ করে পৌরসভার দায়িত্বশীলরা ভাল কাজ করেননি। তারা সঠিক কোন সমাধান না দিয়ে উল্টো আমাদের সাথে প্রতারণা করেছেন। পৌর প্রশাসক তফজ্জুল হোসেন প্রতারণা করে আমাদের ঠকিয়েছেন আর বর্তমান মেয়র আমাদের নিজ বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন। তিনি মাছবাজার ব্যতিত অন্য কোন জায়গায় মাছ বিক্রি না করতে সবার প্রতি আহবান জানান। কেউ বাড়ি বাড়ি গিয়ে মাছ বিক্রি করলে তাকে ৫০ হাজার টাকা জরিমানা দিতে হবে।