বাহুবলে দুর্বৃত্তের ছুরিকাঘাতে প্রবাসী নিহত

0
6

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় কোরবানীর পশু ক্রয়কে কেন্দ্র করে বাকবিতন্ডার জের ধরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে দুবাই প্রবাসী ওয়াহিদ মিয়া (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। আহতদের আশংকাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শনিবার (১৮ আগষ্ট) রাত ৮টার দিকে বাহুবল উপজেলার পুটিজুরী বাজারে এ ঘটনাটি ঘটে। নিহত ওয়াহিদ মিয়া উপজেলার মীরেরপাড়া গ্রামের আব্দুল¬াহ মিয়ার পুত্র। তিনি দুবাই প্রবাসী ছিলেন বলে জানা যায়। আহতরা হলেন একই গ্রামের কাওসার, আব্দুল আলী ও লুলু মিয়া।
জানা যায়, উপজেলার স্বস্থিপুর বাজারে কোরবানীর পশু ক্রয়কে কেন্দ্র করে এক পক্ষের লোকজনের সাথে বাকবিতন্ডা হয় ওয়াহিদ মিয়ার। এরই জের ধরে রাত ৮টার দিকে একদল দুর্বৃত্ত তাকে ছুরি দিয়ে আঘাত করতে থাকে। এ সময় ওয়াহিদ মিয়াকে বাঁচাতে তাঁর সহযোগী কাওসার, আব্দুল আলী, লুলু মিয়া এগিয়ে আসলে তাদেরকেও ছুরিকাঘাত করতে তাকে দুর্বৃত্ত।
তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাদের বাহুবল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওয়াহিদ মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় কাওসার, আব্দুল আলী ও লুলু মিয়াকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বাহুবল মডেল থানার ওসি মাসুক আলী একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।