বর্তমান সরকারের আমলে দেশের মানুষ এখন শান্তিতে আছে – এড. রনজিত সরকার

0
15

সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রনজিত সরকার বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশের মানুষ এখন শান্তিতে আছে। বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চাইছে। সরকার ও জনগণ একযোগে প্রচেষ্টা চালালে দেশ থেকে এসব সন্ত্রাস এবং জঙ্গিবাদ একেবারে মুছে যাবে। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ-২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হবে। আর ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে বিশ্বের মধ্যে উন্নত-সমৃদ্ধশালী একটি দেশ। তিনি দলের ঐতিহ্য ও গৌরব অর্জনের ইতিহাস অক্ষুন্ন রাখতে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করার আহ্বান জানান।
২৩ সেপ্টেম্বর রবিবার জামালগঞ্জ উপজেলার বেহেলি ইউনয়নের ইনাতনগর গ্রামে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে রনজিত সরকার উপরোক্ত কথাগুলো বলেছেন।
লাল মিয়ার সভাপতিত্বে ও ইউনুস মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, ইনাতনগর গ্রামের গুলে রব্বানি, ছানফর মিয়া, মতিলাল বাবু, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, তাহির পুর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সুশেন বর্মন, সাধারণ সম্পাদক ইমরান হুসেন বিপক, উপজেলা আওয়ামীলীগ সদস্য, আজিজুল হক, যুব লীগ নেতা সুজিত সরকার, মধ্যনগর থানা যুব লীগের সিনিয়র সহ সভাপতি হুনায়ন কবির, সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুব্রত সামন্ত সরকার, জেলা ছাত্রলীগ নেতা বিধান দাস প্রমুখ। বিজ্ঞপ্তি