বঙ্গবন্ধুর শোক দিবসকে শক্তিতে পরিণত করে দলীয় কার্যক্রম আরও গতিশীল করতে হবে ——- ইমরান আহমদ এমপি

0
6

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন বঙ্গবন্ধুর শোক দিবসকে শক্তিতে পরিণত করে দলীয় কার্যক্রম আরও গতিশীল করতে হবে। তিনি গতকাল মঙ্গলবার সকাল ১১টায় গোয়াইনঘাট উপজেলা যুবলীগের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক শাহাব উদ্দিনের পরিচালনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীম, সাধারণ সম্পাদক ও আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, অফিসার ইনচার্জ মোঃ আব্দুল জলিল, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল হক, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, আমিনুর রহমান চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আহমেদ মুস্তাকিন, সদস্য নজরুল ইসলাম, গোলাম কিবরিয়া রাসেল, সুভাস দাশ।
এর আগে সকাল ১০টায় গোয়াইনঘাট কলেজ সরকারিকরণ হওয়ায় কলেজ শিক্ষার্থী, গভর্নিংবডির সদস্য, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, গনমাধ্যমকর্মী ও সুশীল সমাজের পক্ষ থেকে সাংসদ ইমরান আহমদকে মিষ্টিমুখ করানো হয়।
অপরদিকে বিকাল ৩টায় গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদের উদ্যোগে পবিত্র ঈদ-ঊল- আযহা উপলক্ষ্যে বিশেষ ভি.জি.এফ’র চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এম.পি ইমরান। নন্দিরগাঁও ইউপি চেয়ারম্যান এস. কামরুল হাসান আমিরুলের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দিন প্রমুখ।