বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করছেন তার কন্যা শেখ হাসিনা – আনোয়ারুজ্জামান চৌধুরী

0
4

১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ওসমানীনগরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে শুক্রবার (১৭ আগষ্ট) আলোচনা সভা ও দোয়া মাহফিল দয়ামীর বাজারে অনুষ্ঠিত হয়।
মুক্তিযোদ্ধা কমান্ডার কামাল আহমদ কণার সভাপতিত্বে ও যুবনেতা কামরান আহমদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সিলেট-২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরী।
আনোয়ারুজ্জামান বলেন- ১৯৭৫’র এই দিনে বাঙালি জাতি হারিয়েছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর নিকট আত্মীয়দের। প্রতি বছর এই দিনে স্বাধীনতার পরাজিত শক্তিরা আমাদের জাতি সত্ত্বার উপর আঘাত হানে। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি আরও বলেন- বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করছেন তার কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়া, দয়ামীর মাদ্রাসার মোহতামীম মৌলানা মোশাহিদ আহমদ, দয়ামীর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মইনুল ইসলাম মরম আলী, বিশিষ্ট মুরব্বী ইয়াওর খান, ওসমানীনগর উপজেলা যুবলীগের সভাপতি মো.আনা মিয়া, সিলেট জেলা যুবলীগ নেতা সাজলু লস্কর, তাজপুর ডিগ্রি কলেজের সাবেক ভিপি জুবায়ের আহমদ শাহিন, জুনায়েদ আহমদ সাকের, রুম্মান আহমদ, আনিসুজ্জামান সেলিম, জুনায়েদ আহমদ মঞ্জু, এমরুল হক, মোস্তাকুর রহমান বাবলু, জাকির হোসেন, জুবায়ের আমিন, জীবন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি