বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা আওয়ামী লীগের মূলমন্ত্র – ইমরান আহমদ এমপি

0
8

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাই হচ্ছে আওয়ামী লীগের মূলমন্ত্র। ক্ষমতায় আসার পর আওয়ামী লীগ বাংলাদেশের যে উন্নয়ন করেছে জনগণ সে জন্য আবারও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় বিজয়ী করবে। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ধরে রেখে দেশের যোগাযোগ, বিদ্যুত ও শিক্ষাখাতসহ সার্বিক উন্নয়নে এই সরকার কাজ করে যাচ্ছে। তাই আগামী নির্বাচনে আওয়ামীলীগ পুনরায় সরকার গঠন করবে, সে লক্ষ্যে সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান তিনি।
রবিবার দুপুরে গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিম এর সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা গোপাল কৃষ্ণ দে চন্দন’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, ইসমাইল আলী, সুভাষ চন্দ্র পাল ছানা, শামছুল আলম, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল হক, সাবেক ভাইস চেয়ারম্যান জামাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, ইউপি চেয়ারম্যান কামরুল হাসান আমিরুল, আব্দুস সালাম, আমিনুর রহমান চৌধুরী।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মোজাম্মল হোসেন মেনন, কামরুল ইসলাম, যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ, যুগ্ম-আহ্বায়ক শাহাব উদ্দিন, আহমেদ মোস্তাকিন, সদস্য নজরুল ইসলাম, মুজিব, গোলাম কিবরিয়া রাসেল, সুভাষ দাস, তাজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছা-সেবকলীগ সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।