পেশীশক্তি মুক্ত জনসেবামূলক নগরী গড়তে মই মার্কায় ভোট দিন –আবু জাফর

0
8

সিসিক নির্বাচনের সিপিবি-বাসদের মেয়র প্রার্থী বাসদ জেলা সমন্বয়ক শ্রমিক নেতা আবু জাফর কালোটাকা, পেশীশক্তি ও দুর্নীতিমুক্ত সকলের বাসযোগ্য নগরী গড়ে তুলতে মই মার্কায় ভোট দিতে নগরবাসীর প্রতি আহবান জানান।
তিনি শুক্রবার (২৭ জুলাই) দিনব্যাপী নগরীর বড়বাজার, সাপ্লাই, শাহী ঈদগাহ, টিলাগড়, শিবগঞ্জ, উপশহর, সোবানীঘাট, কাজিটুলায় গণসংযোগ ও পৃথক পথসভায় এই আহবান জানান।
তিনি বলেন, আমরা সিলেটের বিভিন্ন সমস্য সংকট নিয়ে এবং বাসযোগ্য নগরী গড়ে তুলতে ধারাবাহিক ভাবে আন্দোলন করে যাচ্ছি, সেই আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ নিয়েছি।
আবু জাফর বলেন, আমরা অতীতে সিলেটর গ্যাস সংযোগ বন্ধের প্রতিবাদে আন্দোলন করেছি, আন্দোলন করতে গিয়ে নির্যাতনের শিকার হয়েছি কিন্তু আন্দোলন থেকে সরে যাইনি, আন্দোলনের মাধ্যমে পুনঃবার গ্যাস সংযোগ এর দাবি আদায় করেছি। একইভাবে ভারত সরকার যখন টিপাইমুখে বাঁধ নির্মাণ করে মরু ভূমি বানানোর ষড়যন্ত্র করেছিল তখন আমরা এর বিরুদ্ধে দুর্বার আন্দোলন করে সিলেটকে মরু ভূমি হওয়ার হাত থেকে রক্ষা করেছি। জনগন তাই আমাদের আন্দোলনের মূল্যায়ন করে মই মার্কায় ভোট দিয়ে আমাদের নির্বাচিত করবে বলে আশা রাখি।
পথসভা গুলোতে বাসদ জেলা সদস্য প্রণব জ্যোতি পালের পরিচালনায় মেয়র প্রার্থী আবু জাফর ছাড়া আরও বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক সিপিবি জেলা সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন সুমন, বাসদ হবিগঞ্জ জেলা বাসদের সমন্বয়ক এডভোকেট জুনায়েদ আহমদ, সিপিবি জেলার যুগ্ম সম্পাদক খায়রুল হাছান, শ্রমিক ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য রাহাত আহমদ, শ্রমিক ফ্রন্ট জেলা সাধারণ সম্পাদক শাহজান আহমদ, ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় সদস্য হযরত আলী রাজীব, মহানগর সভাপতি পাপ্পু চন্দ, সাধারণ সম্পাদক ওয়াদুদ আহমদ, ছাত্র ইউনিয়ন নেতা নাবিল এইচ, পার্থ প্রতীম তালুকদার প্রমুখ।
এছাড়া দিনব্যাপী গণসংযোগে মেয়র প্রার্থী আবু জাফরের সাথে ছিলেন, শ্রমিক ফ্রন্ট কেন্দ্রীয় সদস্য রাহাত আহমদ, ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সহ-সভাপতি আল কাদেরী জয়, ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সদস্য হযরত আলী রাজীব, শ্রমিক ফ্রন্ট নেতা রুমন বিশ্বাস, ছাত্র ফ্রন্ট মহানগর সাধারণ সম্পাদক ওয়াদুদ আহমদ, ছাত্র ইউনিয়ন ননেতা নাবিল এইচ, ইমন দেব, পার্থ পপ্রতীম তালুকদার, ছাত্র ফ্রন্ট মহানগর নেতা অমৃত মোহন্ত, এনামুল হক সামী, তাহমিনা, হাবিব হোসাইন, শাম্মা আক্তার প্রমুখ। বিজ্ঞপ্তি