পুলিশ ফাঁড়ির সামনে কলেজ ছাত্রী ছিনতাইর শিকার

0
15

স্টাফ রিপোর্টার :
নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামন থেকে সিলেট সরকারী মহিলা কলেজের এক ছাত্রীর মোবাইলসেট ও টাকা ছিনিয়ে নিয়ে গেছে কিশোর ছিনতাইকারীরা। গতকাল রবিবার বিকেল সোয়া ৪ টার দিকে এ ঘটনা ঘটে। ছিনতাইর শিকার কলেজ ছাত্রী নার্গিস আক্তার বিএসসি টেষ্ট পরীক্ষা দিয়ে বিশ^নাথ দক্ষিণ মিরেরচকের বাড়িতে ফিরছিলেন।
তিনি জানান, বিকেলে আমি ও আমার সাথের একই কলেজের ক্লাসমীট পরীক্ষা দিয়ে বাড়ি যাওয়ার জন্য হেঁটে হেঁটে কীন ব্রীজের দিকে আসছিলাম। বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে আসামাত্র পিছন দিক থেকে কয়েকটি কিশোর আমার ভ্যানিটি ব্যাগের চেইন খুলে ৩০ হাজার টাকা দামের এইচটিসি টাচ মোবাইলফোন সেট ও প্রায় ১ হাজার টাকা ছিনিয়ে নিয়ে আদালতের দিকে পালিয়ে যায়। পরে আদালতের ভিতরে আমরা ঢুকে ছিনতাইকারীদের খোঁজাখুঁজি করে পাইনি।
ক্ষুদ্র এক হকার ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, নগরীর তালতলার ঝাড়–র ছেলেরা এই ছিনতাই ঘটিয়েছে। ঝাড়–র প্রায় ১৫ থেকে ২০ জন শিশু ও কিশোর ছিনতাইকারী রয়েছে। তারা প্রতিদিন নগরীর বিভিন্ন পয়েন্টে ওৎ পেতে থেকে মহিলা ও পুরুষদের টাকা ও মোবাইলসেট হাতিয়ে নিচ্ছে। যদি পুলিশ ঝাড়–কে গ্রেফতার করে তাহলে তার কাছ থেকে নগরীতে ছিনতাইর আরো তথ্য এবং ছিনতাই হওয়া ওই কলেজ ছাত্রীর মোবাইলটিরও সন্ধান পাওয়া যাবে।
যোগাযোগ করা হলে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন জানান, তিনি এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন।