নবীগঞ্জে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে সিএনজি ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১ আহত ৭

0
7

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে হাইওয়ে পুলিশের ধাওয়ায় খেয়ে সিএনজি (অটোরিক্সা) মোটর সাইকেলের সংঘর্ষে ১জন নিহত ও ৭জন আহত হয়েছেন। এঘটনায় সিএনজি ও মোটরসাইকেল আরোহীসহ ৭জন আহত হয়েছেন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় দুই পুলিশকে আটক করে উত্তম মধ্যম দিয়েছে স্থানীয় বিক্ষুব্ধ জনতা। বুধবার মাগরিবের নামাজের পূর্বে গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামের মহাসড়ক নিকটবর্তী মসজিদের সামনে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে মোটর সাইকেল আরোহীরা হলেন উপজেলার গজনাইপুর ইউনিয়নের শতক গ্রামের জব্বার মিয়ার পুত্র ধান ব্যবসায়ী কালা মিয়া (৩০), করগাঁও গ্রামের সুরুজ মিয়ার পুত্র সুহেল মিয়া(৩২) অপর আহতদের পরিচয় জানা যায়নি।
রাত সাড়ে ১০টায় শেরপুর হাইওয়ে পুলিশের ওসি বিমল চন্দ্র ভৌমিক নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন প্রচণ্ড ঝামেলায় আছি নিহতের পরিচয় জানা যায়নি।
এ ব্যাপারে (নবীগঞ্জ-বাহুবল) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, পুলিশের ধাওয়ায় দুর্ঘটনা ঘটেনি মূলত সিএনজি ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয় তখন হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে পুলিশের নিজ গাড়িতে করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে, এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন পুলিশ সদস্যের মূলত আটক করা হয়নি স্থানীয় উত্তেজিত জনতার মধ্যে ভুল বুঝাবুঝি হয়েছে, পুলিশ সদস্যরা দোকানে ছিল।