নগরবাসীর চিন্তা চেতনার আলোকেই সিলেটকে বিশ্বমানের নগরী হিসেবে গড়ে তোলা হবে ——-এডভোকেট জুবায়ের

0
8

আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সিলেট হচ্ছে একটি বিভাগীয় শহর। এই শহরে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ বসবাস করছেন। সিলেটে রয়েছে রাজনৈতিক ও রাজনৈতিক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত। নগর পরিচালনায় নগরবাসীর চিন্তা চেতনার বাস্থব প্রতিফলন ছাড়া কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। এই আধ্যাত্মিক ও পর্যটন নগরীর সম্মানীত নাগরিকদের চিন্তা চেতনার আলোকেই কাঙ্খিত উন্নয়ন নিশ্চিত করে সিলেটকে বিশ্বমানের নগরী হিসেবে গড়ে তোলা হবে।
তিনি বুধবার নগরীর শিবগঞ্জ, সওদাগরটুলা, কদমতলী ও বাবনা পয়েন্টে টেবিল ঘড়ির সমর্থনে অনুষ্ঠিত পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এছাড়াও এডভোকেট জুবায়ের দিনভর নগরীর কাজিরবাজার, কালীঘাট, মহাজনপট্টি, সাদারপাড়া ও সবুজবাগ সহ বিভিন্ন স্থানে পৃথক গণসংযোগ করেন ও উঠান বৈঠকে যোগ দেন।
শিবগঞ্জ এলাকার বিশিষ্ট মুরব্বী আলহাজ্ব মদরিছ আলীর সভাপতিত্বে ও শিক্ষাবিদ মু. আনোয়ার আলীর পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।
এদিকে সওদাগরটুলায় বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আব্দুল খালিকের সভাপতিত্বে ও শিক্ষাবিদ মু. আনোয়ার আলীর পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। এছাড়া পথসভায় উপরোক্ত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন।
কদমতলী এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী রুহেল আহমদের সভাপতিত্বে ও সমাজসেবী মনির আহমদের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।
এদিকে বাবনা পয়েন্টে বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপনের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।
পৃথক পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য সিলেট জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবিবুর রহমান, ২০ দলীয় জোট সিলেট জেলা সদস্য সচিব ও সাবেক দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী ড. নুুরুল ইসলাম বাবুল, ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, এনডিপি জেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, জাগপার মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, বিশিষ্ট শিক্ষাবিদ উপাধ্যক্ষ আব্দুস শাকুর, অধ্যাপক আব্দুল বাছিত, সাবেক চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান, বিশিষ্ট মুরব্বী আওলাদ হোসেন, জাহেদুর রহমান চৌধুরী, ছাত্রনেতা নজরুল ইসলাম, জুনায়েদ আল হাবীব, আব্দুর রহমান সায়মন ও নাহিদুর রহমান দিপু প্রমুখ। বিজ্ঞপ্তি