ধর্ষক দুলাল ও হেলালকে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ॥ ৭২ ঘন্টার আল্টিমেটাম

0
11

কলবাখানী এলাকায় শিশু ধর্ষক দুলাল ও হেলালের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন। সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমিতি ও সিলেট জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে নগরীর কলবাখানী এলাকায় সিলেট মহানগর হকার্স ইউনিয়ন সংবাদপত্রের সভাপতি হালিম আহমদের সভাপতিত্বে ও হকার্স সমিতির সাধারণ সম্পাদক শাহ আলমের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কমরেড সিকান্দর আলী, কমরেড আবুল হোসেন, সংবাদপত্র হকার্স সমিতির সভাপতি আব্দুল সালাম, সাবেক সভাপতি শাহ আলম, শফিকুর রহমান, শিক্ষক আব্দুল মালেক, আনোয়ার হোসেন, হকার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাহিদা আক্তার চৌধুরী, কামাল মজুমদার, আব্দুল মতিন, কুদরত উল্লাহ, ফয়সল আহমদ, জয় কুমার পাল, হারুন রশিদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের দেশে প্রতিনিয়ত ধর্ষণের মতো ঘটনা ঘটছে। কিন্তু একটা ধর্ষণের বিচারও হয়নি। আমরা জনসম্মুখে ধর্ষণের বিচার চাই।
‘ধর্ষণের বিচার না হওয়ার কারণে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটছে। আমরা সরকারের কাছে ধর্ষককে জনসম্মুখে মৃত্যুদণ্ডের দাবি জানাচ্ছি। এ সময় বক্তারা ধর্ষক দুলাল ও হেলালকে ৭২ ঘন্টার মধ্যে আইনের আওতায় নিয়ে আসার আহ্বানা জানান। নতুবা সিলেটের আপামোর জনতাকে সাথে নিয়ে কঠোর কর্মসুচী দিতে বাধ্য। বিজ্ঞপ্তি