দেশকে রক্ষা করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে – মাওলানা আতাউর রহমান

0
11

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ও আগামী একাদশ জাতীয় সংসদ জমিয়ত মনোনীত ও ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী মাওলানা আতাউর রহমান বলেছেন, দেশ জাতি আজ এক কঠিক ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের মানুষের জানমালের নিরাপত্তা নেই। অবৈধ সরকার ক্ষমতায় আসার পর থেকে সারা দেশে লুটপাট শুরু করছে। সরকারের শেষ সময়ে এসেও এর মাত্রা আরও বেড়েছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ আমাকে সিলেট-৪ আসনে সংসদ নির্বাচনের জন্য মনোনীত করেছে। আশা করি ২০ দলীয় জোটের অন্যতম শরীক আমাদের দল হিসেবে সবদিক বিবেচনা করে সিলেট-৪ আসনকে জমিয়তকে ছাড় দিবে।
তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন থেকে এলাকায় কাজ করে যাচ্ছি। আগামীতেও আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। এজন্য আপনাদের সকলের সহযোগিতা চাই।
তিনি শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলার ৪নং ইসাকলস ইউনিয়নের পারকুল বাজারে স্থানীয়দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ডা. আব্দুল হামিদের সভাপতিত্বে ও ইউনিয়ন জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা ময়নুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন জমিয়তের উলামায়ে ইসলামের সভাপতি মাওলানা ফখরুদ্দিন, মাওলানা ফারুক আহমদ, মাওলানা আব্দুল কুদ্দুস, রুম্মান আহমদ, ওবায়দুর রহমান, আবু সাঈদ প্রমুখ। বিজ্ঞপ্তি