দক্ষিণ সুরমায় গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা

0
1

sucide_photo_42100_0স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধূর আত্মহত্যা করেছে। আত্মহননকারী গৃহবধূর নাম- হাজেরা বেগম (২৮)। তিনি ভার্থখলা এলাকার ১২৮নং বাসার ফয়ছল মিয়ার স্ত্রী।
জানা গেছে, গতকাল সোমবার সকাল ৮ টার দিকে পরিবারের অগোচরে নিজ বাসায় ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে হাজেরা আত্মহত্যা করেন। পরে পরিবারের লোকজন তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেন। গতকাল সকাল ৯ টার দিকে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। গতকাল বিকেলে পুলিশ ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে। তবে অন্য একটি সূত্রে জানা গেছে, স্বামীর সাথে অভিমান করে গৃহবধূ হাজেরা বেগম আত্মহত্যা করেছেন।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ খায়রুল ফজল জানান, গতকাল সকালে গৃহবধূর ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বুঝা যাবে এটা হত্যা না আত্মহত্যা। সে অনুযায়ী আইনী ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।