দক্ষিণ সুরমায় আবারও দুর্ধর্ষ ডাকাতি, ওসি স্ট্যান্ড রিলিজ

0
7

Photo1-236x300স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় আবারও ডাকাতির ঘটনা ঘটেছে। গত বুধবার মুখোশধারী ডাকাতরা পিরোজপুরের ব্যবসায়ী নাসির উদ্দিনের বাড়িতে হানা  দিয়ে নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র লুটে নিয়েছে।
ডাকাতির শিকার ব্যবসায়ী নাসির উদ্দিন জানান, গত বুধবার রাত ২টার দিকে ঘরের দরজা ভেঙ্গে ২০/২২ জন মুখোশধারী ডাকাত প্রবেশ করে। এরপর ব্যবসায়ী নাসির উদ্দিনের ভাই নাজির উদ্দিনকে অস্ত্রের ভয় দেখিয়ে ঘরে থাকা নগদ ৩০ হাজার টাকা, মোবাইল ফোন সেট ও মূল্যবান জিনিসপত্র লুটে নেয়। এর প্রতিবাদে এলাকার স্থানীয় লোকজন গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে প্রায় এক ঘণ্টা সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।
তবে ওসি মোঃ মুরছালিন বলছেন, ডাকাতদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।
উল্লেখ্য,গত সোমবার গোপশহরের আমেরিকা প্রবাসী তয়মুছ আলীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এছাড়া গত ২১ নভেম্বর মোল্লারগাঁও গ্রামের আবদুর রহিমের বাড়িতেও ডাকাতি সংঘটিত হয়।
এদিকে, সম্প্রতি দক্ষিণ সুরমায় ঘন ঘন ডাকাতির ঘটনায় ও অনিয়মের অভিযোগ উঠায় দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মুরসালিনকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। তার স্থলে নিয়োগ দেয়া হয়েছে ডিবি’র ওসি মোঃ খায়রুল ফজলকে।
যদিও মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) মোঃ রহমত উল্যাহ স্ট্যান্ড রিলিজের বিয়ষটি নিশ্চিত না করলেও তিনি বলেছেন, রুটিন মাফিক বদলীর অংশ হিসাবে এ রদবদল করা হয়েছে।